ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

ক্লিক বিটস

ইউটিউবে বিনামূল্যে মুভি দেখা যাবে!

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১০
ইউটিউবে বিনামূল্যে মুভি দেখা যাবে!

ভিডিও শেয়ারিং সাইট ইউটিউব ভোক্তাদের বিনোদন খোরাক মেটাতে নিয়মিত পরিবর্তন আনছে। তারই ধারাবাহিকতায় এ ভিডিও শেয়ারিং সাইটে যুক্ত হচ্ছে বিখ্যাত সব মুভি।

ইউটিউবের এ সেবা তালিকায় স্থান পেয়েছে হলিউড এবং বলিউডের ৪০০ মুভি। তাই বিনামূল্যে উপভোগ করা যাবে তালিকাভুক্ত ছবিগুলো।

উল্লেখ্য, ইউটিউব যুক্তরাষ্ট্রের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক সুদৃঢ় করতে নতুন এ উদ্যোগ নিয়েছে। যুক্তরাজ্যে অবস্থিত আলোচিত স্টুডিওগুলোর মধ্যে লাইঅনগেটস, এমজিএম, সনি পিকচারের বিলঙ্কবক্স অন্যতম। তালিকাভুক্ত হলিউড এবং বলিউড মুভির পুরো অংশ উপভোগে আগ্রহী ইউটিউব ভোক্তাদের www.youtube.com/movies সাইটে লগইন করতে হবে। তবে বিনোদন সেবাটি উপভোগে অবশ্যই স্থান চিহ্নিত করতে হবে। এ মুহূর্তে আন্তর্জাতিকভাবে সেবাটি উন্মুক্ত করা হয়েছে।

জ্যাকি চ্যাঙ্গের একাধিক মুভি, বলিউডের হাস্যকর মজার মুভির মধ্যে আছে আন্দাজ আপনা আপনা। সঙ্গে থাকছে দর্শক চাহিদার প্রতিফলন। ইউটিউবের সহযোগী ভিডিও বিভাগের প্রধান ডোনাগ ওম্যালি বলেন, সেবাটি বিশ্বব্যাপী মুভি দর্শকদের চাহিদা পূরণে কাজ করবে।

আশা করা যাচ্ছে, ইউটিউব ভবিষ্যতে দর্শক চাহিদার ভিত্তিতে এইচডি মুভি অন্তর্ভুক্ত করার বিষয়টি আমলে আনবে। ইউটিউব সমর্থিত টিভি থাকলে সেবাটি বিনামূল্যে উপভোগ করা সম্ভব। তবে সেবাটি পেতে অবশ্যই মানসম্পন্ন ইন্টারনেট সংযোগ থাকতে হবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩৫৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa