ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

০১৩ সিরিজ চালু করলো গ্রামীণফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
০১৩ সিরিজ চালু করলো গ্রামীণফোন ০১৩ সিরিজ চালু করলো গ্রামীণফোন। ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশের গ্রাহকদের সেবার জন্য ০১৭ ‘র পাশাপাশি নতুন নম্বর ০১৩ সিরিজ চালু করার মাধ্যমে টেলিযোগাযোগ খাতে আরও একটি সূবর্ণ অধ্যায়ের সূচনা করলো গ্রামীণফোন।

রোববার (১৪ অক্টোবর) স্থানীয় একটি হোটেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ নতুন নম্বর সিরিজটির উদ্বোধন করেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) মহাপরিচালক (ইঅ্যান্ডও) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল।  

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান, চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেনসহ প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা এবং গণমাধ্যমের সদস্যরা।

০১৩ সিরিজের একটি নম্বর দিয়ে প্রথম কলটি টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের কাছে করেন ইয়াসির আজমান।

টেলিফোনে কথা বলার সময় মন্ত্রী বলেন, যে সাহসের সঙ্গে আপনারা সারাদেশে নেটওয়ার্ক বিস্তার করেছেন তার জন্য আপনাদের ধন্যবাদ জানাই। আমার দৃঢ় বিশ্বাস, এ বিপুল সংখ্যক গ্রাহকের জন্য সেবার মান বজায় রাখাও আপনাদের জন্য কঠিন হবে না।

অত্যন্ত স্বল্প সময়ের মধ্যে ০১৩ নম্বর সিরিজ চালু করতে পারায় গ্রামীণফোনকে অভিনন্দন জানান প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মোস্তফা কামাল।

তিনি আশা করেন, প্রতিষ্ঠানটি তাদের সুনাম অনুযায়ী উন্নত সেবা বজায় রাখতে সক্ষম হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।