ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

কলরেট কমানোর দাবিতে প্রতীকী ধর্মঘট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৮
কলরেট কমানোর দাবিতে প্রতীকী ধর্মঘট বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশনের প্রতীকী ধর্মঘট কর্মসূচি | ছবি: শাকিল

ঢাকা: অযৌক্তিক ভয়েস কলরেট বৃদ্ধি, ইন্টারনেটের মূল্য সমন্বয় ও টেলিকম খাতের নৈরাজ্য বন্ধের দাবিতে প্রতীকী ধর্মঘট কর্মসূচি পালন করেছে বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন।

মঙ্গলবার (০৯ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ১ ঘণ্টা মুঠোফোন বন্ধ করে এ প্রতিবাদ জানিয়েছে সংগঠনটি।

সংগঠনের সভাপতি মহিউদ্দিন আহমেদের নেতৃত্বে প্রতীকী ধর্মঘট কর্মসূচিতে উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকি, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদের কেন্দ্রীয় নেতা রাজেকুজ্জামান রতন, বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু বকর সিদ্দিক, বাংলাদেশ বেকার সমাজের (বাবেস) প্রেসিডেন্ট মোহাম্মদ হাসান প্রমুখ।

সংগঠনের পক্ষ থেকে বলা হয়, কোনো কারণ ছাড়াই হঠাৎ করে গত ১৪ আগস্ট কলরেট সমতায় আনার নামে ভয়েস কলরেট ৫০-৭০ শতাংশ বৃদ্ধি করা হয়। এ ছাড়াও চলতি বছর বাজেটে ইন্টারনেটের ওপর সরকার ১০ শতাংশ ভ্যাট প্রত্যাহার করলেও আজ পর্যন্ত তা বাস্তবায়ন হয়নি। তাই আমরা দ্রুত ভয়েস কলরেট যৌক্তিক পর্যায়ে আনা এবং ভ্যাট প্রত্যাহারের সিদ্ধান্ত বাস্তবায়নের দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৮
এমএফআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa