ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

প্রোলিংক পণ্য বাজারে আনলো স্মার্ট টেকনোলজিস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
প্রোলিংক পণ্য বাজারে আনলো স্মার্ট টেকনোলজিস প্রোলিংকের পণ্য বাজারে উন্মোচন করলো স্মার্ট টেকনোলজিস

ঢাকা: প্রোলিংক ব্রান্ডের পণ্য বাজারে নিয়ে এসেছে দেশের অন্যতম বৃহৎ তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

বুধবার (১০ জানুয়ারি) বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ)-এর অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে পণ্যগুলো উন্মোচন করা হয়। প্রোলিংকের ডিরেক্টর চ্যানেল স্যামুয়েল হ্যান আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ মার্কেটের জন্য স্মার্ট টেকনোলজিসকে অনুমোদিত পরিবেশক হিসেবে ঘোষণা দেন।

 

স্যামুয়েল হ্যান বলেন, এখন থেকে বাংলাদেশের বাজারে সব ধরনের পণ্য পরিবেশন করবে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। স্মার্ট টেকনোলজিসের তত্ত্বাবধানে টেক রিপাবলিক কিছু পণ্যের সহযোগী পরিবেশক হিসেবে কাজ করবে। এখন থেকে ওয়ারেন্টি বিষয়ে স্মার্ট টেকনোলজিস-ই একমাত্র যোগাযোগ মাধ্যম হিসেবে কাজ করবে। তাই প্রোলিংকের যেকোন সেবা পেতে স্মার্টের সঙ্গে যোগাযোগ করতে হবে।  

এসময় উপস্থিত ছিলেন- স্মার্ট টেকনোলজিসের ডিরেক্টর-ডিসট্রিবিউশন বিজনেস জাফর আহমেদ, জেনারেল ম্যানেজার জনাব মুজাহিদ আল বেরুনী সুজন, প্রোলিংকের মার্কেটিং ম্যানেজার জোয়ান জো, টেক রিপাবলিকের চেয়ারম্যান মশিউর রহমান রাজু, ম্যানেজিং ডিরেক্টর এইচএম ফয়েজ এবং ডিরেক্টর কাজী একরামুল গনি।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।