ঢাকা, বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

ল্যাপটপ কিনে ৩২ ইঞ্চি টিভি!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
ল্যাপটপ কিনে ৩২ ইঞ্চি টিভি! পুরস্কারজয়ী সাকিবের হাতে টেলিভিশন তুলে দিচ্ছে কর্তৃপক্ষ

ঢাকা: ল্যাপটপ মেলায় প্রতিদিনই চলছে স্ক্যাচকার্ডে উপহারের ছড়াছড়ি। বিভিন্ন ব্র্যান্ডের প্রতিষ্ঠান তাদের পণ্যের সঙ্গে দিচ্ছে ছাড় ও উপহার। এ তালিকায় লেনোভো ব্র্যান্ডের মাত্র ৩০ হাজার টাকার একটি ল্যাপটপ কিনে ৩২ ইঞ্চি সনি ব্রাভিয়া এলইডি টিভি জিতলো চট্টগ্রামের স্কুল শিক্ষার্থী সাকিব।
 

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসসিসি) ল্যাপটপ মেলার দ্বিতীয় দিন লেনোভোর প্যাভিলিয়ন থেকে ল্যাপটপ কেনেন সাকিব। আর ল্যাপটপ কিনে স্ক্যাচকার্ড ঘষেই বাজিমাত!
 
সাকিব বাংলানিউজকে জানান, চট্টগ্রাম থেকে মেলায় এসেছি ল্যাপটপ কিনতে।

লেনোভো ব্র্যান্ডের (৩২০) ল্যাপটপ কিনে স্ক্যাচকার্ড ঘষেই পেলাম ৩২ ইঞ্চি টিভি।
 
চট্টগ্রাম সিটি করপোরেশন মিউনিসিপাল মডেল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র সাকিব তার মামার সঙ্গে মেলায় আসে।
 
ল্যাপটপ মেলায় লেনোভো তাদের প্যাভিলিয়নে ‘লেনোভো হট ডিল’ নামে অফার ছাড়াও দিচ্ছে স্ক্র্যাচ অ্যান্ড উইন অফার। এ অফারে প্রতিটি ল্যাপটপের সঙ্গে ক্রেতারা পাচ্ছেন একটি করে স্ক্যাচকার্ড।
 
স্ক্র্যাচকার্ডে লেনোভো অপটিক্যাল মাউস, লেনোভো ওয়্যারলেস মাউস, গেমিং ব্যাকপ্যাক, ক্যাশব্যাক, বাইসাইকেল, ৩২ ইঞ্চি টিভি এবং গেমিং প্লে স্টেশন জেতার সুযোগ রয়েছে।
 
লেনোভোর কিস্টন ইন্টিগ্রেটেড মার্কেটিং সার্ভিস প্রাইভেট লিমিটেডের বিপণন ব্যবস্থাপক (লেনোভো) কবির রাশেদ বলেন, আমাদের প্রতিটি ল্যাপটপে ছাড় রয়েছে। এর বাইরে স্ক্যাচকার্ড ঘষে পুরস্কার জেতার সুযোগ থাকছে। তবে সবার জন্য থাকছে নিশ্চিত উপহার, উইন্টার জ্যাকেট ও মাল্টিপ্ল্যাগ।
 
তিনি জানান, আইডিয়াপ্যাড সিরিজের ল্যাপটপগুলোর চাহিদা বেশি এবং বিক্রিও বেশি। এছাড়াও তরুণদের জন্য মেলায় আছে গেমিং সিরিজের কিছু ল্যাপটপ। আর গেমিং ল্যাপটপের কিছু নির্দিষ্ট মডেলে বড় ধরনের মূল্যছাড়ও দিচ্ছে লেনোভো।

ছুটির দিনে জমজমাট ল্যাপটপ মেলা 

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
এমআইএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa