ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

বৃহস্পতিবার থেকে বিআইসিসি'তে ল্যাপটপ মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
বৃহস্পতিবার থেকে বিআইসিসি'তে ল্যাপটপ মেলা এক্সপো মেকারের সংবাদ সম্মেলন

ঢাকা: শোক থেকে শক্তি,প্রযুক্তিতে মুক্তি স্লোগানে আগামী বৃহস্পতিবার থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে তিনদিন ব্যাপী 'টেকশহর ডটকম ল্যাপটপ ফেয়ার ২০১৭' ল্যাপটপ মেলা। 

সোমবার (১১ ডিসেম্বর) রাতে রাজধানীর একটি হোটেলে এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে আয়োজক সংস্থা এক্সপো মেকার।

মেলার প্রধান পৃষ্ঠপোষক টেকশহরডটকম।

সহ পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এসার, আসুস, ডেল, এইচপি,লেনোভো। টিকিট বুথ স্পন্সর আরওজি এবং নলেজ পাটর্নার এডুমেকার।  

সংবাদ সম্মেলনে আয়োজক সংস্থা এক্সপো মেকার জানান,এটি দেশের ১৯তম ল্যাপটপ মেলা। এবারের আয়োজনে একটি মেগা প্যাভিলিয়ন,পাঁচটি স্পন্সর প্যাভিলিয়ন,১৪টি মিনি প্যাভিলিয়ন এবং ২৭টি স্টলে প্রযুক্তি পণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো। মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা তবে শিক্ষাথীর্রা তাদের আইডি কার্ড ও পোশাক পরিহিত থাকলে বিনা মূল্যে প্রবেশ করতে পারবে। অন্যদিকে মেলার টিকিটের অর্থ ক্যান্সারে আক্রান্ত একজন সাংবাদিককে চিকিৎসা সহায়তা হিসেবে দেয়া হবে।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,আসুস বাংলাদেশের কান্ট্রি হেড মো. আল ফুয়াদ,ডেল বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহা,এইচপির বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সালাউদ্দিন মো.আদিল,লেনোভোর ম্যানেজার (সেলস) রাশেদ কবীর এবং এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।  

বাংলাদেশ সময়:২০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১১,২০১৭
এসজে/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa