ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

স্যামসাং আনছে দ্যা পারফেক্ট নাইন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৭
স্যামসাং আনছে দ্যা পারফেক্ট নাইন স্যামসাং স্টলে ক্রেতা দর্শনার্থীরা, ছবি: কাশেম হারুন

ঢাকা: দ্যা পারফেক্ট নাইন স্লোগানে শিগগিরিই বাজারে আসছে অধিক সুবিধা সম্পন্ন স্যামসাংয়ের স্মার্টফোন GalaxyC9 pro মডেল। বর্তমানে এ নিয়ে প্রচারণা চালাচ্ছে প্রতিষ্ঠানটি।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক্সপো মেকার আয়োজিক চলমান মোবাইল ও ট্যাব এক্সপোতেও স্মার্টফোনটি ব্যাপক প্রচার পেয়েছে। একইসঙ্গে নেওয়া হয়েছে প্রি-বুকিংও।

 
স্যামসাংয়ের এই মডেলের মোবাইলফোন সেট খুবই স্লিম, শক্তিশালী বডি। রয়েছে ৬ জিবি আরএএম। ডিসপ্লে ৬ইঞ্চি, ডুয়েল ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। রয়েছে ফিঙ্গারফ্রিন্ট সুবিধা। আর ব্যাটারি ক্ষমতা ৪ হাজার এমএএইচ। ফলে ব্যাটারি ব্যাকআপ নিয়েও চিন্তা করতে হবে না।


মেলায় GalaxyC9 pro মডেলটির দাম পড়বে ৪৯ হাজার ৯শ টাকা। বুকিং দিলেই স্যামসাং স্কোপ ব্লুটুথ স্পিকার ফ্রি সুবিধাও দেওয়া হয়েছে।

 
প্রতিষ্ঠানের ম্যানেজার (সেলস অপারেশন) জেএম হাসান সাইফ বাংলানিউজকে বলেন, এই মডেলটি তারা মেলাতেই প্রচারণা ও বুকিং এর জন্য এনেছেন। বাজারে এখনো আসেনি। তবে প্রি-বুকিং এর ওপর নির্ভর করেই বাজারে আনা হবে।

 

এক্সপোতে স্যামসাংয়ের স্টলে ক্রেতা-দর্শনার্থীদের অনেক ভিড় লক্ষ্য করা গেছে। এ প্রতিষ্ঠানটি ২০টি মডেলের মোবাইলফোন ক্রেতাদের জন্য এনেছে। এর মধ্যে ৪টি মডেল বার ফোন। বাকিগুলোর সবই স্মার্ট ফোন। মডেল ও সুবিধা বুঝে পণ্যগুলোর দাম ধরা হয়েছে-৬ হাজার ৯শ’ ৯০ টাকা থেকে শুরু করে ৭৪ হাজার ৯শ টাকা।


প্রতিষ্ঠানের স্টলে GalaxyC9 pro মডেলটি অনেককেই নেড়েচেড়ে দেখতে লক্ষ্য করা গেছে। কেউবা আবার কিনতেও চাচ্ছেন। কিন্তু বাজারে নেই শুনে হতাশ হচ্ছেন। এজন্য কেউ কেউ বুকিংও দিচ্ছেন। জুনাইদ হোসাইন নামের এক ক্রেতা বলেন, ডিসপ্লেতে দেখে সেটা পছন্দ হয়েছে। তাই কেনার সিদ্ধান্ত নিয়েছি।


মোবাইল ও ট্যাব এক্সপো গত বৃহস্পতিবার থেকে চলছে। মেলার পর্দা নামবে শনিবার (২৮ জানুয়ারি) রাত আটটায়।

 ‍** ডিএসএলআর এর সুবিধা নিয়ে বাজারে হুয়াই ফোন


বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৭
ইইউডি/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।