ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

মেইজু মোবাইল, ট্যাবে ৩ হাজার টাকা ছাড়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৭
মেইজু মোবাইল, ট্যাবে ৩ হাজার টাকা ছাড় মেইজু মোবাইল, ট্যাবে ৩ হাজার টাকা ছাড়- ছবি: আনোয়ার হোসেন রানা

ঢাকা: মেইজু মোবাইল বা ট্যাব কিনলেই রয়েছে ৩ হাজার ছাড়। এছাড়া রয়েছে এক বছরের গ্যারান্টি এবং দুই বছরের ওয়ারেন্টি। ক্রেতাদের এ সুযোগ মিলছে মোবাইল ও ট্যাব এক্সপো মেলাতে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক্সপো মেলা শুরু হয়েছে। এক্সপো মেকার আয়োজিত তিনদিনব্যাপী এ মেলার পর্দা নামবে শনিবার রাত ৮টায়।

শুক্রবার ( ২৭ জানুয়ারি) মেইজুর স্টলে গিয়ে দেখা গেছে, ক্রেতাদের ব্যাপক ভিড়। এখানে দুটো পণ্যের ওপর মিলছে ৩ হাজার টাকা ছাড়। যার একটি হচ্ছে ‘মেইজু এমথ্রি নোট’। যার মূল্য ধরা হয়েছে ১২ হাজার টাকা।

এই ট্যাবটিতে রয়েছে ৫ দশমিক ৫ ইঞ্চির হাইডেফিনেশন পর্দা, অ্যালুমিনিয়াম অ্যালোয় মেটাল বডি, সেকেন্ড জেনারেশন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ২ জিবি আরএএম ও ১৬ জিবি আরওএম, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আর ব্যাক ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। সবেচেয়ে ভালো দিক হলো-এর ব্যাটারি ক্ষমতা ৪ হাজার এমএএইচ।

এদিকে ‘মেইজু এমথ্রি’ মডেলের সেটটিতে দাম ধরা হয়েছে ১০ হাজার ৪৯৯ টাকা। এটাও ‘মেইজু এমথ্রি নোট’ এর মতো সুবিধা থাকলেও এটার স্ক্রিন ৫ ইঞ্চি আর ব্যাটারি ক্ষমতা ৩ হাজার ২০ এমএএইচ।

প্রতিষ্ঠানটির বিক্রয়কর্মী রাখী বাংলানিউজকে বলেন, আমরা এক বছরের গ্যারান্টি দিচ্ছি। আর দুই বছরের ওয়ারেন্টি। গ্যারান্টি সাধারণত কেউ দেয় না। তাই এটা ক্রেতাদের জন্য বিশেষ সুযোগ। এছাড়া ৩ হাজার টাকা ছাড় তো থাকছেই।

নাজনীন আকতার ইতি ‘মেইজু এমথ্রি নোট’ কিনেছেন। তিনি বলেন, এদের ট্যাবের ব্যাটারি ব্যাকআপ বেশি। তাই এটা কিনলাম।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৭
ইইউডি/আরআর/আরআই

** জমে উঠেছে স্মার্টফোন ও ট্যাব মেলা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।