ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বগুড়ায় ডিজিটাল মেলা নিয়ে মতবিনিময় সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৭
 বগুড়ায় ডিজিটাল মেলা নিয়ে মতবিনিময় সভা বগুড়ায় ডিজিটাল মেলা নিয়ে মতবিনিময় সভা/ছবি: আরিফ জাহান

বগুড়া: বগুড়ায় তিন দিনব্যাপী ডিজিটাল মেলা উপলক্ষে মতবিনিময় সভা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে জেলা তথ্য অফিসের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে এ সভার আয়োজন করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক সুফিয়া নাজিমের (শিক্ষা ও আইসিটি) সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) মো. আশরাফ উদ্দিন।

ডিসি বলেন, সরকারের রূপকল্প ২০২১ বাস্তবায়নে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানকে উৎসাহিত করা ডিজিটাল মেলার মূল্য লক্ষ্য। তথ্য প্রযুক্তি ব্যবহার করে সহজে দ্রুততম সময়ে ও স্বল্প খরচে জনগণের কাছে সেবা প্রদান করে সেতুবন্ধন করা যায়।

স্থানীয় পর্যায়ে উদ্ভাবন সম্পর্কে মানুষকে ব্যাপকভাবে পরিচিত করতে জেলা পর্যায়ে তিন দিনব্যাপী ‘ডিজিটাল উদ্ভাবনী মেলা’ শুক্রবার (২৭ জানুয়ারি) থেকে বগুড়া জিলা স্কুল মাঠে শুরু হবে বলেও জানান ডিসি মো. আশরাফ উদ্দিন।

সভায় সিনিয়র সাংবাদিক প্রদীপ শংকর ভট্টাচার্য, হাসিবুর রহমান বিলু, মাহমুদুল আলম নয়ন, নাজমুল হুদা নাসিম, জেলা তথ্য কর্মকর্তা মজিবর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৭

এমবিএইচ/এএটি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।