ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বাংলাদেশ হাই-টেক পার্ক’র ব্যবস্থাপনা পরিচালকের পদোন্নতি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
বাংলাদেশ হাই-টেক পার্ক’র ব্যবস্থাপনা পরিচালকের পদোন্নতি হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগমকে শুভেচ্ছা জানাচ্ছেন

বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম ভারপ্রাপ্ত সচিব পদে পদোন্নতি লাভ করেছেন।

বুধবার (১১ জানুয়ারি) হোসনে আরা বেগমের পদোন্নতি বিষয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় প্রজ্ঞাপন জারি করে।

বৃহস্পতিবার সকালে আগারগাঁওয়ে আইসিটি ভবনে তাকে শুভেচ্ছা জানান আইসিটি বিভাগের সচিব শ্যাম সুন্দর সিকদার এবং মহা পরিচালক বনমালী ভৌমিক।

এ সময় হাই-টেক পার্ক কর্তৃপক্ষের পরিচালক (অর্থ ও প্রশাসন) সৈয়দ এমদাদুল হক, পরিচালক (কারিগরি) মো. হাসানুল ইসলাম, বঙ্গবন্ধু হাই-টেক সিটির প্রকল্প পরিচালক এ এন এম শফিকুল ইসলাম, শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের প্রকল্প পরিচালক মো. জাহাঙ্গীর আলম, সিলেট প্রকল্পের পরিচালক ব্যারিস্টার মো. গোলাম সরওয়ার ভুঁইয়াসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, হোসনে আরা বেগম ১৯৫৮ সালের ২৬ মার্চ পিরোজপুর জেলার ভান্ডারিয়ায় জন্মগ্রহণ করেন । ১৯৮৩ সালের ৩ এপ্রিল তিনি ম্যাজিস্ট্রেট হিসেবে সরকারি চাকুরীতে যোগদান করেন । আলহাজ্জ মোঃ আবদুল জব্বার ও মাহামুদা বেগমের সাত সন্তানের মধ্যে হোসনে আরা বেগম দ্বিতীয় । তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগ থেকে মাস্টারস অব সায়েন্স ডিগ্রি অর্জন করেন ।

২০১৩ সালের ৩০ এপ্রিল থেকে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।