ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

২০১৭ সালে আরও উন্নত সেবায় মাইক্রোসফট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
২০১৭ সালে আরও উন্নত সেবায় মাইক্রোসফট আয়োজনে বক্তারা, ছবি: সংগৃহীত

ঢাকা: নতুন বছর ২০১৭ সালে মাইক্রোসফট আরও উন্নত সেবা দেবে বলে আশা প্রকাশ করেছেন বক্তারা।

মাইক্রোসফটের বিভিন্ন সেবা নিয়ে আলোচনায় এসব বিষয় উঠে আসে। সম্প্রতি রাজধানীর গুলশানের একটি হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দুইভাগে বিভক্ত ছিল আলোচনা পর্ব। প্রথম পর্বে ছিল কীভাবে একটি প্রতিষ্ঠানে মাইক্রোসফট অফিস-৩৬৫ ব্যবহার করে নিজেদের ব্যবহারকারী উত্পাদনশীলতা বৃদ্ধি করা যায় এবং দ্বিতীয় পর্বে ছিল একটি ক্রমবর্ধমান ব্যবসার জন্য মাইক্রোসফট কীভাবে কার্যকর ভূমিকা পালন করে।

মোট ৩৭ জন অংশগ্রহণকারী এই আয়োজনে ছিলেন। তারা বলেন, এটি একটি সফল অনুষ্ঠান, এ ধরনের আয়োজন কর্মক্ষেত্রের কাজকে আরও সহজ করতে সক্ষম। কারণ এখানে অনেক খোলামেলা আলোচনা হয়েছে।

আয়োজক টেক ওয়ান গ্লোবাল (প্রা.) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক লাহিরু মুনিন্দ্রাদাসা বক্তব্য রাখেন প্রথমে। পরে বক্তা হিসেবে ছিলেন, হোসেন মাশরুর ও মোহাম্মাদ রাশেদুজ্জামান।

টেক ওয়ান গ্লোবাল বাংলাদেশে মাইক্রোসফটের সহযোগী প্রতিষ্ঠান। এই সহযোগিতা অব্যাহত থাকবে এবং নতুন বছর ২০১৭ নতুন করে প্রযুক্তি সম্ভাবনার দ্বার খুলে দেবে বলে মনে করেন বক্তারা।

টেক ওয়ান গ্লোবাল ও মাইক্রোসফট আশা প্রকাশ করে যে, নতুন বছরে মানুষ আরও প্রযুক্তি সচেতন হবে। পরিবর্তন আসবে ডিজিটাল সেবায়।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।