ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

এমএসআই ২০০ সিরিজের মাদারবোর্ড উন্মোচিত

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
এমএসআই ২০০ সিরিজের মাদারবোর্ড উন্মোচিত এমএসআই ২০০ সিরিজের মাদারবোর্ড উন্মোচন করছেন সংশ্লিষ্ট ও অতিথিরা

দেশে এমএসআই ব্র্যান্ডের ২০০ সিরিজের মাদারবোর্ড নিয়ে এসেছে ইউসিসি। পণ্যটি উন্মোচনে বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকায় এক অনুষ্ঠানের আয়োজন করে প্রযুক্তিপণ্য প্রতিষ্ঠানটি।
 

এতে উপস্থিত ছিলেন ইউসিসি এর হেড অব চ্যানেল সেলস্, সিনিয়র এজিএম মিঃ শাহীন মোল্লা, সিনিয়র ম্যানেজার-প্রোডাক্ট, মিঃ জয়নুস সালেকীন ফাহাদ, Micro Star International (MSI) এর এশিয়া প্যাসিফিক রিজিওনের সেলস্ স্পেশালিষ্ট মিঃ কেন সাং, MSI এর এশিয়া প্যাসিফিক রিজিওনের একাউন্ট ম্যানেজার মিঃ গ্যারি চিউ, দেশের প্রথম সারির কম্পিউটার বিক্রয়কারী প্রতিষ্ঠানের প্রতিনিধি, প্রফেশনাল গেমার সহ আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানে এমএসআই’র পণ্য কিভাবে দ্রুত বিশ্বব্যাপী জনপ্রিয়তা লাভ করছে তা তুলে ধরেন মিঃ কেন সাং।

২০০ সিরিজ মাদারবোর্ডের বিশেষ বৈশিষ্ট্যগুলো উপস্থাপন করেন মিঃ গ্যারি চিউ। এসময় তিনি উপস্থিতদের তাত্ক্ষনিকভাবে বিভিন্ন প্রশ্ন করেন এবং সঠিক উত্তরদাতাদের এমএসআই ব্র্যান্ডের মাউস, মাউস প্যাড সহ বিভিন্ন আকর্ষনীয় পুরস্কার প্রদান করেন।

এরপর আসিফ আন্দালিব হক যিনি এমএসআই এর পণ্য বাংলাদেশের বাজারে বিপণনের ক্ষেত্রে গৃহীত বিভিন্ন পদক্ষেপগুলো উপস্থাপন করেন।
সবশেষে এমএসআই২০০ সিরিজের পণ্য মোড়ক উম্মোচনের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

উল্লেখ্য, ইন্টেল চিপসেট এর এমএসআই২০০ সিরিজ মাদারবোর্ডগুলো ইন্টেল সেভেন জেন ক্যাবিলেক সিরিজ প্রসেসরের জন্য বিশেষভাবে তৈরী। মাদারবোর্ডগুলোতে সর্বাধুনিক প্রযুক্তি যেমন অডিও বুষ্ট প্রো, বায়োস ফ্ল্যাশব্যাক প্লাস, 3X টারবো M.2 স্লট, ভি আর বুষ্ট, মিসটিক লাইট সিঙ্ক সহ বিভিন্ন প্রযুক্তি সংযোজন করা হয়েছে।

অনুষ্ঠানে জানানো হয়, এমএসআই ২০০ সিরিজের মাদারবোর্ডগুলো দেশের সর্বত্র  পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।