ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

‘পান্ডা গালা নাইটে’ বিজয়ীরা পেয়েছে ব্র্যান্ড নিউ কার, মোটরবাইক

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৬
‘পান্ডা গালা নাইটে’ বিজয়ীরা পেয়েছে ব্র্যান্ড নিউ কার, মোটরবাইক

বিশ্বখ্যাত স্প্যানিশ ব্র্যান্ড পান্ডা অ্যান্টিভাইরাসের অনুমোদিত বাংলাদেশি পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। সমুদ্র সৈকত কক্সবাজারে সম্প্রতি ‘পান্ডা গালা নাইট’শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

জাকজমকপূর্ণ এই অনুষ্ঠানে ‘পান্ডা কুল অফার’ প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

গত বছর সেলস্ অফারটির আয়োজন করে গ্লোবাল ব্র্যান্ড। এই অফারের আওতায় সেলস্ টার্গেট পূরণ করা বিজয়ী প্রতিষ্ঠানগুলোকে উপহার হিসেবে দেয়া হয়  ব্র্যান্ড নিউ কার এবং মোটরবাইক।

পান্ডার প্রোডাক্ট ম্যানেজার  গোলাম মুর্তজা আজিম , গ্লোবাল ব্র্র্যান্ডের হেড অফ চ্যানেল সেলস  সমীর কুমার দাস এবং পান্ডার ব্র্যান্ড অ্যাম্বাসেডর মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ।

এই সেলস্ প্রমোশনে নেট স্টার প্রাইভেট লিমিটেড এবং জলিল কম্পিউটার’ জিতে নিয়েছে ব্র্যান্ড নিউ কার । আর ব্র্যান্ড নিউ মোটর বাইক জিতে  নেয়া প্রতিষ্ঠানগুলো হছ্ছে ওয়ান স্টপ সার্ভিস অ্যান্ড সলিউশন, উইন্টেড ইন্টারন্যাশনাল, হাই ফাই কম্পিউটার,চিপ টেকনোলজি, অ্যাবসল্যুট আইটি, সুমন কম্পিউটার, কাজী ব্রাদারস   এবং বি অ্যান্ড ভি আইটি বাজার।  

তিন দিনব্যাপী এই অনুষ্ঠানে পান্ডা সিকিউরিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং মডেল নায়লা নাঈম এর  ড্যান্স পারফরম্যান্স সহ বার বী কিউ পার্টি, বীচ ফুটবল, ডিজে শো এবং নায়লা নাঈমের সাথে সেলফি তোলার সুযোগ পায় অংশগ্রহনকারীরা।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।