ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ওয়াই-ফাই সেবা দিতে কিউবি’র সঙ্গে রবি’র চুক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
ওয়াই-ফাই সেবা দিতে কিউবি’র সঙ্গে রবি’র চুক্তি

ঢাকা: দেশজুড়ে গ্রাহকদের ওয়াই-ফাই সেবা প্রদানের লক্ষ্যে কিউবি’র সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে মোবাইল ফোন অপারেটর রবি। কিউবি’র কারিগরি সহায়তায় গ্রাহকদের জন্য রবি’র সুপার ফাস্ট ইন্টারনেট সেবা আরও সমৃদ্ধ হয়ে উঠবে বলে প্রত্যাশা অপারেটরটির।


 
প্রাথমিকভাবে গুরুত্বপূর্ণ মহানগরগুলোতে এই সেবা গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। পরবর্তী সময়ে ধাপে ধাপে দেশের অন্যান্য স্থানেও এ সেবা পৌঁছে দেওয়া হবে।
 
সাশ্রয়ী মূল্যে উচ্চ-গতির ইন্টারনেট সেবার ক্রমবর্ধমান চাহিদা মেটাতে রবি’র থ্রিজি সেবার পাশাপাশি ওয়াই-ফাই সেবাটিও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।  
 
বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাজধানীতে রবি কর্পোরেট অফিসে অপারেটরটির চিফ অপারেটিং অফিসার (সিওও) মাহতাবউদ্দিন আহমেদ ও কিউবি’র চিফ এক্সিকিউটিভ অফিসার ডি. এস. ফয়সাল হায়দার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ সংক্রান্ত চুক্তিটি সই করেন।
 
রবি’র সিওও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, গ্রাহকদের কাছে ওয়াই-ফাই সেবা পৌঁছে দিতে কিউবি’র সঙ্গে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। এই চুক্তির ফলে গ্রাহকরা আরও স্বাচ্ছন্দে রবি’র সুপার ফাস্ট ইন্টারনেট উপভোগ করতে পারবেন বলে আমাদের বিশ্বাস। কিউবি’র সঙ্গে হাত মিলিয়ে আমরা ডিজিটাল সমাজ প্রতিষ্ঠায় ভূমিকা রাখতে চাই।
 
রবি’র মার্কেট অপারেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জঁ-মিশেল আর্নড শানুট, কর্পোরেট স্ট্র্যাটেজি’র ভাইস প্রেসিডেন্ট মো. ইফতেখারুল ইসলাম, জেনারেল ম্যানেজার মোহাম্মদ মশিউর রহমান, ম্যানেজার আমরান কবীর ও ম্যানেজার তোফাজ্জল হোসেন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়াও ছিলেন কিউবি’র চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) মাইনুল হুদা, রেগুলেটরি অ্যাফেয়ার্সের জেনারেল ম্যানেজার জিয়া হাসান খান, টেকনোলজি’র জেনারেল ম্যানেজার জ্যোতি আগরওয়ালা ও মার্কেটিংয়ের ম্যানেজার জোনাইদ আবদুল্লাহ।
 
বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
এমআইএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।