ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা

লেনোভো’র ট্যাবে উপহার ও অবিশ্বাস্য ছাড় !,

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
লেনোভো’র ট্যাবে উপহার ও অবিশ্বাস্য ছাড় !, ছবি: শাকিল/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: লেনোভো ট্যাব কিনলেই মিলছে আকর্ষণীয় টি শার্ট ও তিন থেকে সাত হাজার টাকা পযন্ত মূল্য ছাড়।

লেনোভো’র ট্যাব কিনে এই আকর্ষর্ণীয় উপহার ও মূল্যছাড় পেতে হলে আসতে হবে ‘গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা ২০১৬’তে।



বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) তিনদিনব্যাপী রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এ মেলা শুরু হয়েছে। চলবে আগামী শনিবার পযন্ত।

লেনোভোর স্টলে প্রবেশ করতেই দেখা গেলো ‘লেনোভো ট্যাব কিনে জিতে নিন আকর্ষণীয় টি শার্ট এবং অবিশ্বাস্য মূল্যছাড়’ স্লোগান নিয়ে লেনোভো’র বিভিন্ন মডেলের ট্যাব দর্শনার্থীদের কাছে তুলে ধরা হচ্ছে।

আট মডেলের ট্যাবের প্রদর্শনী রয়েছে স্টলটিতে। এর মধ্যে অন্যতম হলো লেনোভো ইয়োগা ট্যাবলেট ২ প্রো। ট্যাবটিতে রয়েছে প্রজেক্টরসহ কিউ এইচডি ডিসপ্লে ও ১৩ দশমিক তিন ইঞ্চি পর্দা। ট্যাবটি পুরো একটি প্রজেক্টরের কাজ করবে।
 
এর মাধ্যমে বড় পর্দায় সিনেমা, ভিডিও গান উপভোগ করা যাবে। বাজার মূল্য ৬০ হাজার টাকা। অবশ্য মেলায় পাঁচ হাজার টাকা ছাড়ে ৫৫ হাজার টাকায় কিনতে পারছেন গ্রাহকেরা।

এছাড়া আকর্ষণীয় ট্যাবের মধ্যে রয়েছে ইয়োগা ট্যাবলেট ২ উইন্ডোজ ভার্সন। ব্লুটুথ কি বোর্ডসহ এই ট্যাবটি ল্যাপটপ হিসেবে ব্যবহার করা যাবে। বাজার মূল্য ৪৯ হাজার ৫০০ টাকা, কিন্তু মেলায় কিনতে পাওয়া যাচ্ছে ৪৫ হাজার টাকায়।

লেনোভো'র প্রোডাক্ট ম্যানেজার খন্দকার খালিদ বিন আহমেদ বাংলানিউজকে বলেন, লেনোভোর প্রতিটি পণ্য গুণগত ও মানসম্মত হওয়ায় খুব দ্রুত গ্রাহকদের মন জয় করা সম্ভব হয়েছে। দিনদিন গ্রাহকের সংখ্যা ও চাহিদা উভয়ই বাড়ছে।

তিনি বলেন, আমাদের সর্বপ্রথম লক্ষ্যে গ্রাহকদের উন্নত সেবা দেয়া। অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি লেনোভোর প্রতিটি পণ্য। গ্রাহকরা উন্নত সেবা পাচ্ছেন আমাদের পণ্য ব্যবহার করে। আর মেলা উপলক্ষে গ্রাহকদের আরও কাছাকাছি পৌঁছাতে দেয়া হচ্ছে বিশেষ মূল্য ছাড় ও উপহার।

স্টলের পক্ষ থেকে আরও জানানো হয়, লেনোভো’র বাংলাদেশে একমাত্র ডিস্ট্রিবিউটার গ্লোবাল ব্র্যান্ড লেনোভোর ট্যাব, ল্যাপটপ, কম্পিউটার বাজারজাত করছে। গত তিন বছর ধরে প্রতিষ্ঠানটি লেনোভো’র ট্যাব বাংলাদেশে বাজারজাত করছে। যা ইতিমধ্যে গ্রাহকদের মন জয় করেছে।

তিনদিনব্যাপী এ মেলার টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন। বেলা ৩টার দিকে বিআইসিসি’র কার্নিভাল হলে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মেলায় এসেছিলেন বাংলাদেশ টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। তিনি বলেন, গ্রামীণফোনের এ মেলায় আমি স্যামসাংয়ের ভার্চুয়াল রিয়েলিটি (গিয়ার ভিয়ার) দেখতে এসেছিলাম। মেলাটি খুবই উপভোগ করলাম। এ সময় তিনি সামনে বাংলাদেশের অনেক খেলা রয়েছে উল্লেখ করে সবার কাছে দোয়া চান।

মেলায় গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে https://www.facebook.com/STExpo ‘এসটিই কুইজ কনটেস্ট ২০১৬’ প্রতিযোগিতার আয়োজন রয়েছে। এতে বিজয়ীরা স্যামসাং, আসুস জেনফোন ২, এলিট মোবাইল ও হুয়াওয়ের পক্ষ থেকে স্মার্টফোন জিতে নিতে পারবেন।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এই মেলা। প্রবেশ ফি ২০ টাকা। টিকিটের অর্থ ব্লাড ক্যান্সারে আক্রান্ত দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক লতিফুল হকের চিকিৎসা খরচ ও দুঃস্থদের মধ্যে তথ্যপ্রযুক্তি বিষয়ক সাংবাদিকদের সংগঠন বিআইজেএফের উদ্যোগে শীতবস্ত্র বিতরণে অংশগ্রহণসহ জনকল্যাণমূলক কাজে ব্যয় করা হবে।

তবে পরিচয়পত্র প্রদর্শন করলে স্কুল শিক্ষার্থী এবং প্রতিবন্ধীরা বিনামূল্যে প্রবেশ করতে পারবেন মেলায়।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
একে/আরআই

** গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা উদ্বোধন দুপুরে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।