ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

রবি ও বার্জার পেইন্টের কর্পোরেট চুক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
রবি ও বার্জার পেইন্টের কর্পোরেট চুক্তি

ঢাকা: বিশেষ কলরেট, কল কনফারেন্সিং, ক্লোজ ইউজার গ্রুপ ফ্যাসিলিটি ও ইন্টারনেটসহ অন্যান্য ভ্যালু অ্যাডেড সার্ভিস উপভোগ করতে বার্জার পেইন্টস দেশের মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের সঙ্গে কর্পোরেট চুক্তি সই করেছে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাজধানীতে বার্জারের কর্পোরেট অফিস বার্জার হাউজে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন রবি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সুপুন বীরাসিংহে ও বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রূপালী চৌধুরী।



অনুষ্ঠানে রবি’র এন্টারপ্রাইজ বিজনেসের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আদিল হোসেন, ভাইস প্রেসিডেন্ট আবুল কালাম মোহাম্মদ নাজমুল ইসলাম, জেনারেল ম্যানেজার মুস্তফা কামাল ইউসুফ ও ম্যানেজার মো.ইমরুল শহীদ উপস্থিত ছিলেন।

বার্জারের পক্ষে ছিলেন ডিরেক্টর অ্যান্ড চিফ ফিন্যান্সিয়াল অফিসার আবদুল খালেক, হেড অব অ্যাডমিন অ্যান্ড অ্যান্টি-এডালটারেশন মেজর মির্জা গোলাম হাফিজ (অব.) ও সিনিয়র জিএম-সেলস অ্যান্ড মার্কেটিং মো. মোহসিন হাবিব চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
এমঅাইএইচ/জেডএস

** ‘প্রাণহীন’ কমিকন সম্মেলন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।