ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সময় বাড়লো দারাজ-রবির ‘ফাটাফাটি ফ্রাইডে’র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
সময় বাড়লো দারাজ-রবির ‘ফাটাফাটি ফ্রাইডে’র

ঢাকা: গ্রাহকদের আগ্রহের কথা বিবেচনা করে দারাজ ও রবির ‘ফাটাফাটি ফ্রাইডে’র সময় বাড়ানো হয়েছে। বছরের সবচেয়ে বড় এ সেলস ইভেন্ট শুরু হয় ৪ ডিসেম্বর মধ্যরাত থেকে।



ইভেন্টটির আয়োজক পাইওনিয়ার ই-কমার্স প্লাটফর্ম দারাজ ও মোবাইল ফোন অপারেটর রবি।

দারাজ ও রবি এ ইভেন্টের মাধ্যমে বাংলাদেশে নিয়ে এসেছে ব্ল্যাক ফ্রাইডের কনসেপ্ট, যা ফাটাফাটি ফ্রাইডে নামে পরিচিত করা হয়েছে।

শনিবার (০৫ ডিসেম্বর) রবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত ই আয়োজনে রবি দিচ্ছে সিম্ফনি এক্সপ্লোরার এইচ ১৫০ এবং এক্সপ্লোরার ভি ৫০ এর উপর ৪৭ শতাংশ পর্যন্ত এক্সক্লুসিভ ডিসকাউন্ট। এছাড়াও মোবাইল ফোনে রবি দিচ্ছে বান্ডেল অফার।

আগে যারা এই সুযোগ মিস করেছেন, তারা আবারও পাচ্ছেন সেই সুযোগ  এবং অন্য অফার নেওয়ার সুবিধা শুধু দারাজ অথবা রবি ওয়াক ইন সেন্টারে। দেশের প্রতিটি রবি ওয়াক ইন সেন্টারে থাকছে দারাজের প্রতিনিধি, যারা স্মার্টফোন ও রবি বান্ডেল অফার কিনতে কাস্টমারদের সাহায্যের জন্য অপেক্ষা করবেন ৭ ডিসেম্বর পর্যন্ত।

ফাটাফাটি ফ্রাইডেতে স্মার্টফোনের জন্য থাকছে ৫০ শতাংশ, কম্পিউটিংয়ের জন্য ৪০ শতাংশ, হোম অ্যামপ্লায়েন্সে ৩৫ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়াও ৭০ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে ফ্যাশনের জন্য।

গ্রাহকেরা https://www.daraz.com.bd/fatafati-friday/ সাইটে ভিজিট করে জানতে পারবেন অফারগুলো।

গ্রাহকদের ঝামেলামুক্ত শপিং নিশ্চিত করতে দারাজের রয়েছে ক্যাশ অন ডেলিভারি সিস্টেম, ইজি পে-ওয়ে এবং বিকাশ মোবাইল পেমেন্ট সিস্টেম, যাতে গ্রাহকরা উপভোগ করতে পারেন সবচেয়ে সেরা শপিং এক্সপেরিয়েন্স।
 
বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।