ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

রবি-এয়ারটেল একীভূত হলে আরও মানসম্মত সেবা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
রবি-এয়ারটেল একীভূত হলে আরও মানসম্মত সেবা

ঢাকা: মোবাইল অপারেটর রবি-এয়ারটেল একীভূত হলে আরও মানসম্মত সেবা দেওয়া সম্ভব হবে বলে আশা করছেন রবি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সুপুন বীরাসিংহে।
 
রোববার (২৯ নভেম্বর) গুলশানে রবি’র করপোরেট অফিসে চলতি বছরের তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর) ব্যবসায়িক প্রতিবেদন প্রকাশ উপলক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।


 
একীভূত হলে গ্রাহকরা কি সুবিধা পাবেন? উত্তরে সুপুন বীরাসিংহে বলেন, একীভূত হলে নেটওয়ার্ক আরও সম্প্রসারিত হবে ও গ্রাহকদের মানসম্মত সেবা দেওয়া সম্ভব হবে।
 
ব্যবসা একীভূত করার অনুমতি চেয়ে গত সেপ্টেম্বরে নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসিতে চিঠি দেয় দুই অপারেটর (রবি-এয়ারটেল)। এরই মধ্যে রোববার একটি রুলও জারি করেছেন হাইকোর্ট।
 
সাংবাদিকদের প্রশ্নে রবি’র সিইও বলেন, একীভূত হওয়া একটি দীর্ঘমেয়াদি প্রক্রিয়া। আগামী তিন মাসের মধ্যে এ প্রক্রিয়ার অগ্রগতি হবে।
 
তবে সম্পূর্ণ একীভূত হতে সময়ের প্রয়োজন হবে জানিয়ে তিনি বলেন, নেটওয়ার্ক ও কাস্টমার একীভূত করতে হবে। এখনও হাইকোর্ট ও সুপ্রিম কোর্টের কিছু প্রক্রিয়া বাকি রয়েছে। এজন্য কমপক্ষে ১২ মাস সময় লাগতে পারে।
 
মন্ত্রণালয় ও বিটিআরসি একীভূতের বিষয়ে ইতিবাচক বলে জানান রবি’র সিইও।
 
বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
এমআইএইচ/জেডএস

** রাজস্ব আয় ও গ্রাহক বেড়েছে রবি’র

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।