ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

অ্যাপল গ্যাজেটস এর আইফোন ১৫ প্রো ম্যাক্স গিভএওয়ে বিতরণ

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
অ্যাপল গ্যাজেটস এর আইফোন ১৫ প্রো ম্যাক্স গিভএওয়ে বিতরণ

ঢাকা: গত ১৫ জানুয়ারি অ্যাপল গ্যাজেটস এর যমুনা ফিউচার পার্কের নিজস্ব ফ্ল্যাগশিপ সেন্টারে অনুষ্ঠিত হলো আই ফোন ১৫ প্রো ম্যাক্স গিভএওয়ে বিতরণী অনুষ্ঠান।

দেশখ্যাত টেক রিভিউ চ্যানেল অ্যান্ড্রয়েড টো টো কোম্পানি (এটিসি) এর আশিকুর রহমান তুষারের কাছ থেকে বিজয়ী মুসকান রহমান-এর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

১৫ প্রো ম্যাক্স গিভএওয়ের বিজয়ী মুসকান রহমান পুরস্কার গ্রহণ করছেন।

গত অক্টোবরে নিজেদের অনলাইন প্ল্যাটফর্মে আইফোন ১৫ প্রো ম্যাক্স গিভএওয়ের ঘোষণা দেয় বাংলাদেশের প্রথম সারির স্মার্টফোন বিক্রয় প্রতিষ্ঠান অ্যাপল গ্যাজেটস। সঙ্গে সঙ্গেই ব্যাপক সাড়া পরে যায় নেট দুনিয়ায়।

সবার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণেই প্রমাণ মিলে তার। ৮৫৪৭ জন লাইক, কমেন্ট, শেয়ারের মাধ্যমে এ গিভএওয়ে তে অংশগ্রহণ করে আর তাদের মধ্য থেকেই গত ৪ জানুয়ারি র‍্যাফেল ড্র এর মাধ্যমে বিজয়ী নির্ধারণ করা হয় যমুনা ফিউচার পার্কে অ্যাপল গ্যাজেটস এর ফ্ল্যাগশিপ স্টোরে।

এ ফ্ল্যাগশিপ স্টোরটিতে আছে আইফোনসহ সব স্মার্টফোন, ল্যাপটপ, এক্সেরসরিজ এবং সব ধরনের প্রযুক্তিপণ্য। যমুনা ছাড়াও বসুন্ধরা সিটি শপিং মল, মিরপুর, উত্তরা, ধানমন্ডি সীমান্ত সম্ভারে রয়েছে তাদের নিজস্ব স্টোর। এছাড়া যুগের সঙ্গে তাল মিলিয়ে সারা দেশের গ্রাহকদের চাহিদা মিটানোর জন্য অ্যাপল গ্যাজেটস এর রয়েছে নিজস্ব ই-কমার্স ওয়েবসাইট, কাস্টমার সাপোর্ট এবং ডেলিভারি সার্ভিস।

সারা বছরই গ্রাহকদের গ্যাজেট চাহিদা পূরণের জন্য প্রতিষ্ঠানটি বছরজুড়েই নানা ধরনের অফার দিয়ে থাকে।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।