ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

নতুন প্রজন্মকে ভোটদানে উৎসাহিত করতে র‌্যাবের টিভিসি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
নতুন প্রজন্মকে ভোটদানে উৎসাহিত করতে র‌্যাবের টিভিসি

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নতুন প্রজন্মকে ভোটদানে উৎসাহিত করতে ‘তারুণ্যের প্রথম ভোট, দেশের অগ্রযাত্রা রাখুক অটুট’ শীর্ষক টিভিসি প্রকাশ করা হয়েছে।

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠেয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের প্রায় ১২ কোটি জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

 

নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী, জনগণের সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটদান নিশ্চিতকরণে সারা দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সার্বক্ষণিক দায়িত্ব পালন করছে র‌্যাব ফোর্সেস। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেড় কোটির বেশি নতুন ভোটার প্রথমবারের মতো ভোটাধিকার প্রয়োগ করবে। নতুন প্রজন্মকে সঠিকভাবে ভোটাধিকার প্রয়োগে উৎসাহিত করতে ‘তারুণ্যের প্রথম ভোট, দেশের অগ্রযাত্রা রাখুক অটুট’ শিরোনামে ৯৪ সেকেন্ডের একটি বিজ্ঞাপনচিত্র টিভিসি নির্মাণ করা হয়েছে।  

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) নির্মিত এ টিভিসিটি ইতোমধ্যে দেশের টিভি চ্যানেলসমূহে বহুলভাবে প্রচার করা হচ্ছে। টিভিসি সম্প্রচারের মাধ্যমে তরুণ প্রজন্মের নতুন ভোটাররা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নিরাপদে ভোট দেওয়ার নিশ্চয়তা পাবে এবং নিজেদের ভোটাধিকার সঠিকভাবে প্রয়োগ করে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় অবদান রাখতে উৎসাহিত হবে।  

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।