ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ইন্টারনেটের দাম কমাতে অপারেটরদের চিঠি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
ইন্টারনেটের দাম কমাতে অপারেটরদের চিঠি

ঢাকা: ইন্টারনেট প্যাকেজের দাম কমাতে মোবাইল নেটওয়ার্ক অপারেটরদের চিঠি দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।  

তিনদিনের প্যাকেজ তুলে দেওয়ার পর প্যাকেজ পুনর্গঠন করতে গিয়ে ইন্টারনেটের দাম বেড়ে যাওয়ায় অপারেটরদের এ চিঠি দেওয়া হয়েছে।

বিটিআরসির চিঠিতে বলা হয়েছে, তিনদিনের প্যাকেজের যে দাম ছিল, সেই দামেই সাতদিনের মেয়াদ দিতে হবে। নতুন করে দাম বাড়ানো যাবে না।

আগামী ১০ নভেম্বর রাত ১২টার মধ্যে সিদ্ধান্ত কার্যকর করার নির্দেশও দেওয়া হয়েছে চিঠিতে।  

মঙ্গলবার (৭ নভেম্বর) বিটিআরসির সিস্টেমস অ্যান্ড সার্ভিসেস বিভাগ থেকে অপারেটরদের কাছে পাঠানো এক চিঠিতে এ নির্দেশনা দেওয়া হয়।

চিঠিতে বলা হয়েছে, নতুনভাবে প্রচলন করা বিভিন্ন মেয়াদের ইন্টারনেট প্যাকেজের দাম গ্রাহকদের মধ্যে অসন্তোষ, হতাশা ও ক্ষোভের জন্ম দিয়েছে।

গত ১৫ অক্টোবর থেকে মোবাইল ইন্টারনেটের তিন ধরনের প্যাকেজ কার্যকর হয়। তিনদিন, সাতদিন, ১৫ দিন ও ৩০ দিনের প্যাকের স্থলে সাতদিন, ৩০ দিন এবং আনলিমিটেড প্যাকেজ ব্যবহার করতে পারছেন গ্রাহকেরা। অপারেটরদের প্রবল আপত্তির মুখেই এ সিদ্ধান্ত বাস্তবায়নে নির্দেশনা দিয়েছিল বিটিআরসি।

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২৩
এমআইএইচ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।