ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

শিল্প

আইসিসিবিতে ৩ দিনব্যাপী গৃহসজ্জা পণ্যের মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
আইসিসিবিতে ৩ দিনব্যাপী গৃহসজ্জা পণ্যের মেলা গৃহসজ্জা পণ্যের মেলায় দর্শনাথীরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) তিন দিনব্যাপী গৃহসজ্জা পণ্যের মেলার শুরু করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ১১টায় আইসিসিবির রাজদর্শন হলে এই মেলা শুরু হয়।

মেলায় দেশি-বিদেশি বিভিন্ন প্রতিষ্ঠানের ৫০টি প্রতিষ্ঠান বাসা-অফিস ফার্নিচার, বোর্ড, সিরামিকস, বাথরুম ফিটিংস ও এক্সেসরিজ, স্যানিটারি, কিচেন ওয়ার, ডেকোরেটিভ, ইন্ডাস্ট্রিয়াল লাইট ও ইন্টেরিয়র ডিজাইন প্রযুক্তির পণ্য নিয়ে হাজির হয়েছে।

গৃহসজ্জা পণ্যের মেলার স্টল।  ছবি: বাংলানিউজডিজাইন, ফার্নিচার ও লাইফস্টাইল বিষয়ক ৪র্থ ইন্টেরিয়র এক্সটেরিয়র ইন্টারন্যাশনাল এক্সপো-২০১৯ ও লাইটিং, এলইডি ও স্মার্ট লিভিং সলিউশন বিষয়ক বাংলাদেশ লাইটিং এক্সপোর-২০১৯ আয়োজন করেছে এএসকে ট্রেড অ্যান্ড এক্সিবিশন প্রাইভেট লিমিটেড ও এফ টাচ ইভেন্টস লিমিটেড।

এ মেলা চলবে আগামী শনিবার (১২ অক্টোবর) পর্যন্ত। প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টিকিট ছাড়াই দর্শনার্থীরা প্রবেশ করতে পারবেন।

এফ টাচ ইভেন্টস লিমিটেডের পরিচালক শেখ ফিরোজ আহমেদ বলেন, ইন্টেরিয়র এক্সটেরিয়র পেশাজীবী, আর্কিটেক্ট ও সৌখিন গৃহসজ্জাকারীরা মেলায় এসে পণ্যের প্রদর্শনী দেখে উপকৃত হবেন। এছাড়াও সাধারণ ব্যবহারকারীরাও মেলা থেকে এসে কোয়ালিটি পণ্য কিনতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
টিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa