ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ভারত

মেয়েকে ফুচকা কিনতে পাঠিয়ে তার বান্ধবীকে ধর্ষণ!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
মেয়েকে ফুচকা কিনতে পাঠিয়ে তার বান্ধবীকে ধর্ষণ!

বান্ধবীর বাবার যৌন লালসার শিকার এক কিশোরী ছাত্রী। তাকে জোর করে মদপান করিয়ে ধর্ষণ করা হয়, অভিযোগ এমনই।

এই অভিযোগে পশ্চিমবঙ্গের নদিয়া থেকে মহানন্দ মণ্ডল নামে ওই অভিযুক্তকে পূর্ব কলকাতার আনন্দপুর থানার পুলিশ গ্রেফতার করেছে। খবর সংবাদ প্রতিদিনের।

খবরে পুলিশের বরাতে বলা হয়েছে, দুদিন আগে বিকালে বন্ধুর বাড়িতে বেড়াতে যায় আনন্দপুরের চৌবাগার বাসিন্দা ১৪ বছর বয়সের ওই কিশোরী। বন্ধুর বাবা মহানন্দ তার মেয়েকে ফুচকা আনতে পাঠান। সেই ফাঁকে তিনি কিশোরীকে একা পান। অভিযোগ, তখন তাকে জোর করে মদপান করান তিনি। এরপর প্রায় অচেতন হয়ে যায় কিশোরী। সেই সুযোগকে হাতছাড়া করেনি মহানন্দ। মেয়ের বান্ধবীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

অসুস্থ হয়ে পড়ে কিশোরী। নেশার ঘোর কাটলে কোনোমতে বাড়ি ফেরে সে। অসুস্থ অবস্থায় মেয়ে বাড়ি ফেরায় চিন্তিত হয়ে পড়েন অভিভাবকরা। কিশোরীকে কলকাতা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান তারা।

কিশোরীকে জোর করে মদপান করিয়ে ধর্ষণের ঘটনার খবর পেয়ে পুলিশ ওই হাসপাতালে যায়। ঠিক কী ঘটেছিল, তা জানতে কিশোরীকে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের কাছে পুরো ঘটনাটি খুলে বলে কিশোরী। এরপর  ধর্ষণের অভিযোগে বান্ধবীর বাবার বিরুদ্ধে আনন্দপুর থানায় পকসো আইনে মামলা দায়ের হয়। কিশোরীর অভিযোগের ভিত্তিতে শুরু হয় ধরপাকড়। রবিবার রাতে নদিয়া থেকে অভিযুক্ত মহানন্দকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।