ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ভারত

ত্রিপুরায় কোটি রুপির ইয়াবাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৪
ত্রিপুরায় কোটি রুপির ইয়াবাসহ আটক ২

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরায় বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করেছে পুলিশ।  

ধলাই জেলার অতিরিক্ত পুলিশ সুপার মানবেন্দ্র চৌধুরী শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সংবাদমাধ্যমকে জানান, তাদের কাছে বিশেষ সূত্রে আগাম খবর আসে বহিঃরাজ্য থেকে বিপুল পরিমাণ মাদক ত্রিপুরায় আসছে।

সূত্রের পাওয়া খবরের ভিত্তিতে কমলপুর থানার দুর্গাচৌমুহনী এলাকায় ২০৮ নম্বর জাতীয় সড়কে নাকা পয়েন্টে তল্লাশি শুরু করা হয়। এ সময় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৩৯ প্যাকেট ইয়াবা জব্দ হয়। প্যাকেটগুলোর মধ্যে ৭৮ হাজার ইয়াবা ছিল। সেই সঙ্গে গাড়িতে থাকা দুজনকে আটক করা হয়। তারা হলেন- মৃদুল হুসেন (৪৭) ও সহ-চালক টিঙ্কু মিয়া (৪৪)। প্রাথমিক জিজ্ঞাসাবাদের তারা জানিয়েছে, তাদের বাড়ি সিপাহীজলা জেলার বিশালগড় এলাকায়।  

জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় এক কোটি রুপি। তাদের নামে মাদকবিরোধী আইনে মামলা নিয়ে তদন্ত শুরু হয়েছে। এ চক্রের সঙ্গে আর কে কে জড়িত রয়েছে তা জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।  

মানবেন্দ্র চৌধুরী জানান, ত্রিপুরায় ইয়াবার খুব একটা চলন নেই, তারপরও মিয়ানমার থেকে উত্তরপূর্ব ভারতের মিজোরামসহ অন্যান্য রাজ্য হয়ে ত্রিপুরায় আসে। বাংলাদেশে এ মাদকের ব্যাপক প্রচলন রয়েছে। তাই ধারণা করা হচ্ছে, বাংলাদেশে পাচারের উদ্দেশে মাদকগুলো নিয়ে আসছিলেন কারবারিরা।  

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২৪
এসসিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।