ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ভারত

৫২কেজি গাঁজাসহ বিহারের ৯ মাদক কারবারি আগরতলায় আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২৩
৫২কেজি গাঁজাসহ বিহারের ৯ মাদক কারবারি আগরতলায় আটক 

আগরতলা(ত্রিপুরা): ত্রিপুরা থেকে বহিঃরাজ্যে গাঁজা পাচারের সময় আগরতলা রেলওয়ে স্টেশনে আটক করা হয় ৯ মাদক কারবারিকে।

আগরতলা রেলওয়ে স্টেশনের গভর্নমেন্ট রেলওয়ে পুলিশ (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজিৎ সেন সংবাদ মাধ্যমকে বলেন, বৃহস্পতিবার(৭ ডিসেম্বর) বিকেলে ত্রিপুরা সুন্দরী ট্রেন আগরতলা থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে দুজন তিনজন করে বহিঃরাজ্যের যুবক পিঠে ব্যাগ নিয়ে রেলওয়ে স্টেশনে প্রবেশ করে।

এভাবে একের পর এক মোট নয় জন যুবক প্রবেশ করে। তখন স্টেশনে কর্তব্যরত জি আর পি জওয়ানদের সন্দেহ হয়। তারা এই যুবকদেরকে দাঁড় করিয়ে জিজ্ঞাসাবাদ ও ব্যাগকে তল্লাশি চালালে তাদের প্রত্যেকের ব্যাগে গাঁজার প্যাকেট পাওয়া যায়। সব মিলিয়ে তাদের কাছ থেকে মোট ৫২ কেজি গাঁজা জব্দ হয়। জিজ্ঞাসাবাদে জানিয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিহারে। এদিন জব্দকৃত গাঁজা গুলোর মূল্য পাঁচ লাখ রুপির বেশি বলেও জানান ওসি।

গ্রেফতারকৃতদের নাম যথাক্রমে গৌতম কুমার রায়(২৯) সুবুদ্ধি যাদব (২৩), রমেন কুমার (১৯), রাকেশ কুমার (২১), খাইগার সিংহ (৩৫), ব্রজেশ মণ্ডল (৩০), প্রশান্ত কুমার (২২), বিধান মণ্ডল (৩১)  এবং শুক্লাল কুমার (২২)। এদের মধ্যে মধ্যে তিন জন একই পরিবারের সদস্য। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে এই গাঁজা গুলো পশ্চিম জেলার মোহনপুর এলাকা থেকে কিনেছে। তাদের কাছ থেকে ছয়টি মোবাইল জব্দ করা হয়েছে। এগুলিতে তল্লাশি চালিয়ে দেখা হবে রাজ্যের কোন কোন জায়গায় কাদের সঙ্গে যোগাযোগ করছে।

তাদের বিরুদ্ধে মাদক নিরোধী আইনে মামলা নেওয়া হয়েছে। শুক্রবার(৮ ডিসেম্বর) তাদেরকে আদালতে প্রেরণ করা হবে এবং পুলিশ রিমান্ডের আবেদন জানানো হবে। জিজ্ঞাসাবাদ চালিয়ে  জানার চেষ্টা করা হবে এই চক্রের সঙ্গে আর কে কে জড়িত রয়েছে।

 

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২৩

এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।