ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

ভারত

মরিয়ম নগরে বড়দিনের উৎসবের সূচনা করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
মরিয়ম নগরে বড়দিনের উৎসবের সূচনা করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী

আগরতলা (ত্রিপুরা): প্রতি বছরের ন্যায় এ বছরও রাজধানী আগরতলার পার্শ্ববর্তী মরিয়ম নগর গির্জায় বড়দিন উপলক্ষে তিন দিনব্যাপী মেলা ও উৎসবের আয়োজন করা হয়েছে। রোববার (২৫ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে এ উৎসবের সূচনা করা হয়।

 

উৎসব ও মেলার সূচনা পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা, ত্রিপুরা বিধানসভার স্পিকার তথা স্থানীয় বিধায়ক রতন চক্রবর্তী, পশ্চিম জেলার জেলা শাসক দেবপ্ৰিয় বর্ধনসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা।
 
উপস্থিত অতিথিরা গির্জা প্রাঙ্গণের উৎসব এবং মেলা চত্বর ঘুরে দেখেন। তারপর খ্রিস্টধর্মের প্রতিষ্ঠাতা প্রভু যিশুর নামাঙ্কিত একটি কেক কাটেন মুখ্যমন্ত্রীসহ অন্যান্য উপস্থিতরা। আয়োজকদের তরফে মুখ্যমন্ত্রীর হাতে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে মুখ্যমন্ত্রী সংবাদমাধ্যমকে বলেন, এই দিনটি একদিকে যিশুর জন্মদিন, আবার এই দিনে প্রয়াত ও ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর জন্মদিন। সাবেক প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করে সবাই এখানে এসেছেন। ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সবসময় বলে থাকেন- সবকা সাথ সবকা বিকাশ সবকা বিশ্বাস ও সবকা প্রয়াস। ত্রিপুরাবাসী এই প্রয়াস করছেন, যেন সবাই মিলে শান্তি এবং সম্প্রীতিতে থাকতে পারেন।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২ 
এসসিএন/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।