ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

প্রেমে সতর্ক থাকতে হবে মিথুনের, পেটের যন্ত্রণা বাড়তে পারে সিংহের 

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
প্রেমে সতর্ক থাকতে হবে মিথুনের, পেটের যন্ত্রণা বাড়তে পারে সিংহের 

 আজ ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২ এবং ১৬ মহররম ১৪৪৪ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  

 আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে।  কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। আজ সন্তানের ভাল কাজ আপনাকে অবাক করবে।

বৃষ: (২১ এপ্রিল-২১ মে)

সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।

মিথুন: (২২মে-২১ জুন)

অতিরিক্ত কথায় সমস্যার সৃষ্টি হতে পারে। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। মনের মতো মানুষের দেখা পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। সৌখিনতার জন্য খরচ হতে পারে।

কর্কট: (২২ জুন-২২ জুলাই)

পুরনো ঋণ আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে অশান্তি। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পেটের কোনও রোগ বাড়তে পারে। স্ত্রীর কারণে বাড়তি কিছু খরচ হওয়ার যোগ।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)

বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে।  পিতার সঙ্গে সম্পত্তির ব্যাপারে আলোচনা। নিজের বুদ্ধিতে আইনি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।  

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
 আজ সকালের দিকে খারাপ কিছু ঘটতে পারে। ধর্ম সংক্রান্ত কাজে খরচ হতে পারে। ব্যবসায় একটু ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে দুশ্চিন্তা। বন্ধুদের নিয়ে চিন্তা বাড়তে পারে। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

আর্থিক ব্যাপারে আজ ভাল চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। পেটের কোনও কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। নতুন গৃহ নির্মাণের সুযোগ এলে হাতছাড়া না করাই ভাল।

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

কোনও বিবাদের কারণে ক্ষতি হতে পারে। ব্যবসায় ভাল ফলের আশা করতে পারেন। পিতার শরীরের জন্য চিন্তা বাড়তে পারে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন।

ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

কোনও উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে। কর্মস্থলে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ।

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

পিতা-মাতার শরীরের জন্য খরচ বৃদ্ধি হতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও সুবিধা হওয়ার সম্ভাবনা। শরীরে রোগের কারণে মানসিক চাপ বৃদ্ধি পাবে। সংসারটা অনেক দিন বাদে একটু মনের মতো লাগবে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) 

সকাল দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে মান বৃদ্ধি পাবে। বুদ্ধির জোরে শেয়ার বাজারে বড় বিপদ থেকে মুক্তি পেতে পারেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সাধু সেবার জন্য মনের শান্তি বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ অপর লোক নিতে পারে।

বাংলাদেশ সময়: ০৭৪৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।