ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

পারিবারিক সমস্যা দূর হবে কুম্ভের, ঝুঁকি নেবেন না কন্যা

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
পারিবারিক সমস্যা দূর হবে কুম্ভের, ঝুঁকি নেবেন না কন্যা

আজ ২৭ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ১০ এপ্রিল ২০২১ এবং ২৭ শাবান ১৪৪২ হিজরি রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: কারো সঙ্গে বিবাদ হতে পারে। ঋণের টাকা আদায়ে সমস্যা দেখা দিতে পারে। আপনার সহযোগিতায় কোনো বন্ধুর কাজ পূর্ণ হবে। স্বাস্থ্য সমস্যা থাকবে। সারাদিন ব্যস্ত থাকবেন। ঝুঁকি নেবেন না। ব্যবসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। নতুন কাজ অগ্রসর হবে। আয় বাড়বে। তরুণ-তরুণীরা নতুন সুযোগ পাবেন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন।

বৃষ: ঋণের টাকা ফিরে পাবেন। কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। অফিসে আপনার প্রশংসা হবে। পদোন্নতির জন্য অপেক্ষা করতে হবে। অধিকাংশ কাজ পূর্ণ করতে পারবেন। পরিবারের সহযোগিতা লাভ করবেন। সুসংবাদ পাবেন। ঝুঁকিপূর্ণ কাজের সময় সাবধানতা অবলম্বন করুন। সাবধানে গাড়ি চালান। কোনো বিবাদে অংশ নেবেন না। পুরনো রোগ দেখা দিতে পারে।

মিথুন: দিন খুব ভালো কাটবে। প্রশংসা পাবেন। পড়ুয়াদের লাভ হবে। ক্যারিয়ার অগ্রসর হবে। চাকরি পরিবর্তনের কথা চিন্তা করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাবেন। কোনো কাজে লাভ হবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। অযথা ব্যয় এড়িয়ে যান। আপনার পরামর্শে অনেকের কাজ পূর্ণ হবে। আত্মীয়দের সঙ্গে জরুরি বিষয় আলোচনা হবে।

কর্কট: সহজে কাজ পূর্ণ হবে। পড়ুয়াদের লাভ হবে। অফিসের কাজ পূর্ণ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। আত্মীয়দের সঙ্গে মতভেদ দূর হবে। গাড়ি কিনতে পারেন। ঘুরতে যাবেন। মানসিক দিক দিয়ে মজবুত থাকবেন।

সিংহ: সমস্যার মুখোমুখি হতে পারেন। নিজের ব্যবহার নিয়ন্ত্রণে রাখুন। পুরনো রোগ দেখা দিতে পারে। কারো সঙ্গে বিবাদ হতে পারে। কাজে মনোনিবেশ করতে পারবেন না। ব্যবসার পরিস্থিতি ভালো থাকবে। আর্থিক লাভ হবে। তরুণ-তরুণীদের পরিশ্রম করতে হবে। যাত্রায় যেতে পারেন।

কন্যা: সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। ঝুঁকি নেবেন না। নিজের ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। দায়িত্ব পূর্ণ করবেন। আর্থিক লাভ হতে পারে। দিন ভালো কাটবে। কোনো আত্মীয়ের সঙ্গে দেখা হবে। যাত্রায় যেতে হতে পারে। দাম্পত্য জীবনে ভালোবাসা থাকবে।

তুলা: আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কোনো কাজের কারণে যাত্রায় যেতে পারেন। ঝুঁকি নেবেন না। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। বিরোধী সক্রিয় থাকবে। দায়িত্ব পূরণে আলস্য করবেন না। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। অফিসের পরিবেশ আপনার অনুকূল থাকবে। পড়ুয়ারা সমস্যার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।  

বৃশ্চিক: হঠাৎই কারো সঙ্গে বিবাদ হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। ক্ষতি হতে পারে। অধিক কাজের কারণে ক্লান্তি থাকবে। অসুস্থ হয়ে পড়তে পারেন। কাউকে পরামর্শ দেবেন না। পারিবারিক কলহের মুখে পড়বেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। বিরোধীদের ওপর নজর রাখুন।  

ধনু: ঋণের টাকা ফিরে পেতে সমস্যায় পড়বেন। কারো সঙ্গে ঝগড়া হতে পারে। আত্মীয়দের সঙ্গে মতভেদ দূর হতে পারে। কাজের চাপ থাকবে। যাত্রায় যেতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। নিজের গোপন কথা কাউকে জানাবেন না। বিরোধীদের ওপর নজর রাখুন। ক্ষতি হতে পারে। পরিবারে অশান্তি থাকবে।  

মকর: স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। ঋণের টাকা ফেরাতে পারবেন। কোনো অসহায় ব্যক্তির সাহায্য করতে পারেন। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। সুখ-সমৃদ্ধি বাড়বে। সময়ের মধ্যে কাজ পূর্ণ হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। অফিসের পরিবেশ অনুকূল থাকবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। সাবধানে খাওয়া-দাওয়া করুন। যাত্রা এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।  

কুম্ভ: পারিবারিক সমস্যা দূর হবে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। অবসাদ দূর হবে। লেনদেন ঠিক থাকবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। দিন ভালো কাটবে। ব্যবসায় সাফল্য লাভ করবেন। পরিবারের সঙ্গে ঘুরতে যাবেন। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন।  

মীন: পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। ঋণ শোধ করবেন। লগ্নি করতে পারেন। অযথা বিবাদ করবেন না। কাউকে নিজের ব্যক্তিগত বিষয় জানাবেন না। বাইরে যাওয়ার সময় সাবধানতা অবলম্বন করুন। দাম্পত্য জীবন ভালো কাটবে। আর্থিক লাভ হবে। আত্মীয় ও বন্ধুদের সঙ্গে বহুদিন পর দেখা হবে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।