ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

দিনের শুরুতেই জেনে নিন কোন বিষয়ে সতর্ক থাকবেন

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
দিনের শুরুতেই জেনে নিন কোন বিষয়ে সতর্ক থাকবেন

আজ ১৫ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ২৯ মার্চ ২০২১ এবং ১৫ শাবান ১৪৪২ হিজরি রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
পরিকল্পিত কাজ পূর্ণ হবে। ব্যবসায় আর্থিক লাভ হবে। আর্থিক যাত্রা সফল হতে পারে। বাড়িতে কোনো মেরামতির কাজ করতে পারেন। বাড়ি পরিবর্তনের কথা ভেবে থাকলে সে বিষয় চিন্তাভাবনা করতে পারেন। ব্যক্তিগত সম্পর্কে বিবাদ দেখা দিতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
পারিবারিক পরিবেশ ভালো থাকবে। কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। সেখানে কোনো নতুন বন্ধু পেতে পারেন। অফিসে কাজের চাপ থাকবে। সন্তানের ইন্টারভিউয়ের ফোন আসতে পারে। প্রেম বিবাহের ইচ্ছে থাকলে তা পূর্ণ হবে।

মিথুন: (২১ মে-২০ জুন)
কাজের ক্ষেত্রে একাধিক চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। কোনো বিশেষ কাজে বন্ধুর সহযোগিতা লাভ করবেন। কাজ সফল হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। নিজের ভবিষ্যত সম্পর্কে কারো সঙ্গে আলোচনা করবেন। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
আপনার প্রস্তাব অধিকাংশ লোকেরাই মেনে চলবে। কাজ ও দায়িত্বে মনোনিবেশ করুন। কাজ ও ক্যারিয়ার সম্পর্কে নতুন কিছু জানতে পারবেন। আকস্মিক অর্থ লাভের কারণে আনন্দে থাকবেন। ব্যবসায় উন্নতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো দিন কাটাবেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
কেউ কেউ আপনার পথে বাধা সৃষ্টি করতে চাইছে, তাই সাবধানে থাকুন। যাত্রার ফলে লাভ হবে। বিবাদ এড়িয়ে চলুন। মানসিক অবসাদের শিকার হতে পারেন। পুরনো প্রেম সম্পর্ক একঘেয়ে লাগতে পারে। নতুন সম্পর্কের খোঁজে থাকবেন। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
স্বাস্থ্যের যত্ন নিন। প্রেম সম্পর্কে ভুল বোঝাবুঝি হতে দেবেন না। ব্যবসায়ীদের জন্য আকস্মিক ও অপ্রত্যাশিত অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। উচ্চ কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ হবে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
অভিভাবকরা বাচ্চাদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার পরিকল্পনা করতে পারেন। অফিসের পরিবেশ গম্ভীর থাকবে। আলস্য অনুভব করতে পারেন। অফিসের পরিবেশ গম্ভীর থাকবে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
নতুন তথ্য পাবেন। আপনার কাছে সব কথার জবাব থাকবে। একা সব কাজ করার ইচ্ছা মনে জাগতে পারে। অন্যদের প্রভাবিত করবেন। নয়া আর্থিক সুযোগ পেতে পারেন। জীবনসঙ্গী আপনাকে সাহায্য করবে। ধৈর্য ধরুন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
ব্যবসায়ীদের জন্য দিন ভালো। ছাত্রদের জন্য দিন ভালো নয়। দায়িত্ব পূরণ করবেন। সাহিত্য-শিল্পে পারদর্শী। বড় কোনো কাজ সাফল্যের সঙ্গে পূর্ণ করবেন। স্বাস্থ্য সমস্যা প্রভাবিত করবে। অধিক পরিশ্রম করতে হতে পারে। নতুন কাজের পরিকল্পনা তৈরি করবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
জীবনসঙ্গীর সঙ্গে আনন্দে সময় কাটাবেন। প্রেম সম্পর্কে বিবাদের ঘটনা সামনে আসতে পারে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। দিন ভালো কাটবে। আর্থিক লাভের জন্য অধিক পরিশ্রম করতে হবে। অনৈতিক সম্পর্কে জড়াবেন না। স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
সন্তানের সাহায্যে বড় কোনো কাজ পূর্ণ হতে পারে। মা-বাবার সহযোগিতা লাভ করবেন। বড় কোনো সুসংবাদ পাবেন। পড়াশোনার ইচ্ছা বাড়বে ছাত্র-ছাত্রীদের। কোনো নতুন দায়িত্ব পাবেন, যা আপনি ভালোভাবে পূর্ণ করবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
নিজের বিচারধারা স্পষ্ট রাখুন। চেষ্টা করলে কোনো বিশেষ ব্যক্তিকে প্রভাবিত করতে পারেন। বিশ্বস্ত বন্ধুর সাহায্য নিয়ে কোনো কাজ পূর্ণ করতে পারেন। কারো সঙ্গে আকস্মিক সাক্ষাতের ফলে প্রেম সম্পর্কের সূচনা হতে পারে। আত্মবিশ্বাস বাড়তে পারে।

বাংলাদেশ সময়: ০৯১১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।