ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

সামাজিক কাজে সফলতা মেষের, সুনাম বাড়বে বৃষের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
সামাজিক কাজে সফলতা মেষের, সুনাম বাড়বে বৃষের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ১৫/০৬/২০১৮

..মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
সামাজিক কোনো কাজে সফলতা আসবে। আপনার নেওয়া পদক্ষেপ প্রশংসিত হবে।

যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে। শরীর তেমন ভালো যাবে না।  

..বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 

আপনার সুনাম বাড়বে। তবে শত্রুতা কিছুটা চালু থাকতে পারে। কারো সঙ্গে বন্ধুত্ব হতে পারে। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে।

...মিথুন: (২২মে – ২১ জুন) 

আপনি অপ্রত্যাশিত সফলতা পেতে পারেন। তবে পরিশ্রম ও টেনশন শারীরিক অসুস্থতার কারণ হতে পারে। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। তবে ব্যবসায়িক যোগাযোগ শুভ।

..কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 

শিক্ষার্থীদের ভালো যাবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে লাভবান হতে পারেন। পারিবারিক ও দাম্পত্য শান্তি বজায় রাখা কঠিন হবে। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন।

..সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  

কোনো ঘটনা আপনার মানসিকতার পরিবর্তন ঘটাতে পারে। আপনার সুপ্ত প্রতিভা জাগ্রত হবে এবং পেশাগত কাজে সফলতা পাবেন। কোনো রকম রাগ বা জেদের কারণে ঝামেলা হতে পারে।

...কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  

কোনো রকম দুর্ঘটনাজনিত ক্ষতির ব্যাপারে সতর্ক হতে হবে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। আপনি লাভবান হবেন। সন্তানের কারণে কোনো রকম মানসিক অস্থিরতা দেখা দিতে পারে।

...তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 

অপ্রত্যাশিত কারণে লাভবান হতে পারেন। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। সামাজিক যোগাযোগ বাড়বে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ।

...বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 

পরিকল্পনা বাস্তবায়নে কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। পেশাগত শিক্ষায় মনোযোগ বাড়বে। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে।

..ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 

অপ্রত্যাশিত কোনো ঘটনা মানসিক অস্থিরতার কারণ হবে। সামাজিক ও জনসংযোগমূলক কাজে আর্থিক কারণে টেনশনে থাকতে হবে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে।

...মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  

দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। আপনার কর্মব্যস্ততা বাড়বে। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। অপ্রত্যাশিত সূত্র থেকে লাভবান হতে পারেন।

..কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  

বয়স্কদের শরীরের প্রতি বিশেষ যত্নশীল হতে হবে। কারো স্নায়ুবিক ও লিভারের কোনো সমস্যা হতে পারে। ভাইবোন কারো সফলতার সংবাদ পাবেন।

...মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 

কোনো রকম ঝামেলায় জড়াতে পারেন। বাবা/মা কারো অসুস্থতাজনিত ব্যয় বাড়বে। পেশাগত কাজে জড়িতদের সুনাম ও সম্মান বাড়বে। প্রেম ক্ষেত্রে শুভ।

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, জুন ১৫, ২০১৮

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।