ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

ব্যয় বাড়বে বৃষ, ভুলে আফসোস কর্কটের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মে ২৮, ২০১৮
ব্যয় বাড়বে বৃষ, ভুলে আফসোস কর্কটের রাশিফল

আজ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ২৯ মে ২০১৮ ইং এবং ১২ রমজান ১৪৩৯ হিজরি রোজ মঙ্গলবার, তিথি : পূর্ণিমা, নক্ষত্র : অনুরাধা। সূর্যোদয় ৫:১৩ ও সূর্যাস্ত ৬:৪১। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী।

মেষমেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল

ব্যয়বাহুল্যে সংসারে অশান্তির সৃষ্টি হবে। নিজেকে সংযত রাখবেন।

শত্রুরা নতি স্বীকার করবে। বিশেষ কোনো অনুষ্ঠানে যোগ দিয়ে বিশিষ্টজনদের সঙ্গে পরিচিতি লাভের সুযোগ পাবেন।

বৃষবৃষ: ২১ এপ্রিল - ২০ মে

আর্থিক ব্যাপারে কারও সাহায্য নেবেন  না। কর্তৃপক্ষের নজরে আসার ফলে কাজের দায়িত্ব বাড়বে। অযথা মিথ্যা অপবাদ পেতে পারেন। ব্যয় বাড়বে।

মিথুনমিথুন: ২১ মে - ২০ জুন

প্রতিবেশী বা ভাড়াটের সঙ্গে কলহ-বিবাদে মন বিক্ষিপ্ত থাকবে। চাকরিক্ষেত্রে ভালো যাবে। প্রযুক্তিবিদরা উন্নতি করবেন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাওয়ার সুযোগ আসবে।

কর্কটকর্কট: ২১ জুন - ২০ জুলাই

আপনার কোনো হিতৈষীর জন্য শোক পেতে পারেন। প্রবাসে থাকা কোনো সন্তানের জন্য চিন্তা হবে। কোনো ব্যক্তির সহযোগিতা ও সহানুভূতি পাবেন। ভুলের জন্য আফসোস করবেন।

সিংহসিংহ: ২১ জুলাই - ২১ আগষ্ট

চাকরিপ্রার্থীদের জন্য সময়টা অনুকূল নয়। পত্নীর জন্য কোনো কারণে দুশ্চিন্তা হবে। চাকরিক্ষেত্রে কোনো ব্যাপারে মনের উপর চাপ পড়বে। আর্থিক চিন্তা বাড়বে।
 

কন্যাকন্যা: ২২ আগস্ট- ২২ সেপ্টেম্বর

মজুতদারি ব্যবসায় লাভবান হবেন। নতুন আর্থিক পরিকল্পনা করতে পারেন। কোনো আত্মীয়ের সহযোগিতা পাবেন। রাজনীতিবিদদের জনসংযোগ বাড়বে।

তুলাতুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

সুনাম বাড়বে। আর্থিক উন্নতি হলেও সঞ্চয় হবে না। ব্যবসায় বিশেষ অর্থ আসবে না। দ্রব্যমূল্য বাড়ার ফলে লভ্যাংশ কমবে। কিছু অর্থ ব্যয় হবে অন্যের জন্য।


বৃশ্চিকবৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

হঠাৎ উত্তেজিত হয়ে ওঠার ফলে কাজ-কর্মের ক্ষতি হতে পারে। নিজের জেদ ও হঠকারিতা ত্যাগ করলে সব কাজে সাফল্য লাভ করতে পারবেন।

...ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর

দৈনন্দিন কাজের চাপ বাড়বে। নারীঘটিত ব্যাপারে বদনাম হতে পারে। কোনো সন্তানের জন্য পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে। কোনো নতুন কাজের দায়িত্ব পেলেও মন বসবে না।  

..মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

দাম্পত্য কলহ দেখা দেবে। অসৎসঙ্গে অর্থ ও কাজের ক্ষতি হতে পারে। কোনো বিপদ আসতে পারে। শারীরিক ও মানসিক অবসাদ দেখা দিতে পারে।

..কুম্ভ ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কারও বিরোধিতা সম্পর্কে সাবধান। কাজ-কর্মে শুভফল। অযথা কারও প্রতি বিরূপ মন্তব্য করে বিপদে পড়তে পারেন। নানান চিন্তায় মানসিক উদ্বেগ বাড়বে।

..মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কোনো অপ্রিয় সংবাদে মন চঞ্চল হতে পারে। অনাদায়ি অর্থ কিছু আদায় হবে। রাজনীতিতে প্রভাব বাড়লেও সতর্ক থাকবেন। বিদ্যুৎ থেকে সাবধান।    

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ২৯, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।