ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

ব্যবসায় আর্থিক ক্ষতি মেষের, কর্মক্ষেত্রে খুশি ধনুর

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, মে ৭, ২০১৮
ব্যবসায় আর্থিক ক্ষতি মেষের, কর্মক্ষেত্রে খুশি ধনুর রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ০৮/০৫/২০১৮

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
ব্যবসায় সাহায্য পাবেন। বিচক্ষণ বন্ধুর সাহায্যে আপনার উন্নতি।

প্রেমযোগ শুভ। সম্মান বা উপহার লাভ। পারিবারিক সমস্যা নিয়ে মনোমালিন্য।  

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
ব্যবসায় আর্থিক ক্ষতি। প্রেমযোগ মিশ্র। পারিবারিক অশান্তি। অর্থনৈতিক ক্ষতি।


মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
অনর্থক দৌড়ঝাপ। চোখ নিয়ে সমস্যা। সন্তানকে নিয়ে চিন্তা বাড়বে। প্রেমের ক্ষেত্রটি নিয়ে ধোঁয়াশা বজায় থাকবে। কোনোভাবে প্রতারিত হতে পারেন। আঘাত লাগার সম্ভাবনা।  

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
সন্তানের আনন্দজনক বা সাফল্যের খবর আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজের সমাধান হতে পারে। প্রেমযোগ শুভ। লক্ষ্যে পৌঁছাতে পারবেন। ভ্রমণের যোগ আছে।  

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
আপনি উদ্যোগী হলেও জটিল কাজ সহজে হবে না। আপনার বিভিন্ন পদক্ষেপে পারিবারিক সমস্যার সৃষ্টি হবে। দিনের শেষে সমস্যা থেকে মুক্তি। প্রেমযোগ ক্ষীণ। কর্ম সম্পাদনে কিছুটা বেগ পেতে হতে পারে।  

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
আপনার সিদ্ধান্ত নিয়ে পরিবারে মতান্তর দেখা দিতে পারে। ছাত্রদের জন্য শুভ। প্রেমযোগ শুভ। উদ্দেশ্য সফল হওয়ার যোগ। সন্তানের জন্য চিন্তা বজায় থাকবে।

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
কর্মক্ষেত্রের সমস্যা থেকে উদ্ধার পেতে গেলে তোষামোদ করতে হতে পারে। সন্তানের স্বাস্থ্য নিয়ে উদ্বেগের কারণ হতে পারে। অভিজ্ঞতার মাধ্যমে পারিবারের সমস্যার সমাধান। শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
কাছের বন্ধুর ব্যবহার আপনাকে আশাহত করবে। অভিভাবকদের সঙ্গে কোনো বিষয়ে মতান্তর হতে পারে। নতুন প্রেমের সম্ভাবনা নেই। পারিবারিক সমস্যা থেকে কিছুটা মুক্তি পেতে পারেন।

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
আপনার সাফল্যে পরিবার ও কর্মক্ষেত্রে খুশি। প্রেমযোগ শুভ। কর্মক্ষেত্রে সততার জন্য প্রশংসিত হবেন। কোমর বা হাঁটুর ব্যথায় কষ্ট পেতে পারেন।

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
অপ্রত্যাশিত সুযোগে উপার্জন বাড়বে। শরীর নিয়ে চিন্তা থাকবে। প্রেমযোগ ক্ষীণ। পারিবারিক বিষয়ে অভিযোগের শিকার হতে পারেন। অন্যায়ের প্রতিবাদ করা নিয়ে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন।
  
কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
হতাশ হবেন না। নতুন উদ্যমে কাজ করার প্রবণতা আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে। প্রেমযোগ শুভ। অর্থযোগ দুর্বল। শুভ সংবাদ পেতে পারেন। নৈরাশ্যের অবসান ঘটবে।

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
নিয়মিত কর্মে সংঘাতযোগ পরিলক্ষিত। শত্রুরা সামনে এক রকম এবং পিছনে আরেক রকম ব্যবহার করবে। সেটিকে নিয়ে চুপ থাকাই শ্রেয়। প্রেমযোগ শুভ। সমঝোতার মাধ্যমে এগিয়ে যাবেন।  

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, মে ০৮, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad