ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

অর্থনৈতিক যোগ শুভ মীনের, মন অশান্ত থাকবে বৃষ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, মে ৩, ২০১৮
অর্থনৈতিক যোগ শুভ মীনের, মন অশান্ত থাকবে বৃষ রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ০৪/০৫/২০১৮

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আজ কিছু শুভ পরিবর্তন দেখা দেবে। ব্যবসায় নতুন যোগাযোগ কার্যকরী রূপ নেবে।

প্রেমের ক্ষেত্রে শুভ। পারিবারিক তরফে শুভ সংবাদ আসবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ।

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
তাড়াহুড়া করে কাজ করতে গিয়ে আঘাত পেতে পারেন। আজকের দিনে পারিবারিক অশান্তির শিকার হতে পারেন। কর্মক্ষেত্রে সমস্যার মুখোমুখি হতে হবে। পারিবারিক সমস্যার ফলে গোটা দিন মন অশান্ত থাকবে।

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
কর্মক্ষেত্রে সুন্দর বা গুছিয়ে কাজ পরিচালনা করার জন্য সুনাম অর্জন করবেন। খরিদ্দারের সঙ্গে পাওনা টাকা নিয়ে ব্যবসায় উত্তেজনার সৃষ্টি হতে পারে। প্রেমযোগ নেই। শুভ কোনো খবর আসতে পারে। নতুন চাকরির যোগ। পারিবারিক জীবনে সমস্যার সমাধান।

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
পরিবারে মনোমালিন্য। মন স্থির রাখার চেষ্টা করুন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের যোগ। প্রেম নেই। পরিবারে সমস্যা বাড়বে। তবে অপেক্ষা করলে সমাধান খুঁজে পাবেন।

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 
হিসাবের বাইরে খরচ। চুরি বা ছিনতাইয়ে যোগ আছে। কর্মক্ষেত্রে শুভ প্রভাব অব্যাহত থাকবে। প্রেমের জন্য দিনটি শুভ। পারিবারিক সমস্যার সমাধান। কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ আসবে।

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
কর্মক্ষেত্রের বিতর্ক, মতবিরোধ থাকবে। এর মাঝেই উন্নতির রাস্তা খুঁজে পাবেন। প্রেমযোগ নেই। পেশাগত বিষয়ে নতুন সুযোগ আসতে পারে। শরীর নিয়ে সমস্যা দেখা দিতে পারে। ভ্রমণের যোগ আছে।

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)   
আর্থিক কারণে মন অবসাদগ্রস্ত থাকবে। প্রেমেযোগ শুভ। পথে কিছু সমস্যার যোগ দেখা যাচ্ছে। পারিবারিক মিশ্র প্রভাব বজায় থাকবে।  

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কর্মক্ষেত্রে মালিকের মন জুগিয়ে চলতে হবে। উত্তেজনার বশে মন্দ কথা বলে ফেললে সমস্যা বাড়বে। প্রেমে মনোমালিন্য দেখা দিতে পারে। পরিবারে অশান্তির।  

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
অপরের কথায় পরিস্থিতি বিচার করতে গিয়ে ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলবেন। ন্যায্য পাওনা ফেরত পেতে পারেন। শরীর নিয়ে কিছু সমস্যা দেখা দিতে পারে। সন্তানকে নিয়ে ব্যস্ত থাকবেন। পরিবারে আত্মীয়দের আগমন।

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
ব্যবসায় শুভযোগ দেখা যাচ্ছে। অর্থযোগ শুভ। প্রেমযোগ নেই। পারিবারে জটিলতা বাড়বে। অভিভাবকদের সঙ্গে মতের অমিল ও চাকরিজীবী কর্মক্ষেত্রে ছোট ছোট অসুবিধার যোগ।

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
নিজেকে জাহির না করে চুপচাপ নিজের দায়িত্ব পালন করুন। অধ্যবসায় থাকলে ব্যবসায় সাফল্য আসতে পারে। প্রেমযোগ ক্ষীণ। কর্মক্ষেত্রে কিছু সমস্যার মুখোমুখি হওয়ার সম্ভাবনা। পারিবারিক সমস্যা থেকে মুক্তি।

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
আজকের দিনে কর্মক্ষেত্রে আপনার উপর নতুন দায়িত্ব চাপবে। ব্যবসায় অর্থনৈতিক যোগ শুভ। প্রেমযোগ শুভ। ছাত্রদের জন্য দিনটি আশার খবর নিয়ে আসবে। সংসারে জটিলতা কাটবে। ভ্রমণের যোগ আছে।

বাংলাদেশ সময়: ০০০৬ ঘণ্টা, মে ০৪, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।