ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

রাশিফল

ভ্রমণ পরিকল্পনা ভেস্তে যাবে কুম্ভের, মিথুনের শুভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, জুলাই ৭, ২০১৬
ভ্রমণ পরিকল্পনা ভেস্তে যাবে কুম্ভের, মিথুনের শুভ

আজ কেমন যাবে
তারিখ: ০৭/০৭/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আনন্দের মধ্যে দিন কাটলেও কয়েকটি বিষয় নিয়ে আপনার মনে কিছু দুশ্চিন্তা থাকতে পারে। বেশ কিছু অপরিকল্পিত বিষয়ে খরচ বাড়বে।

প্রেম ও দাম্পত্যযোগ শুভ। ভ্রমণের সম্ভাবনা আছে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
পরিবারের সঙ্গে যতটা বেশি সময় কাটাতে পারবেন আগামী দিনে আপনার ব্যক্তিগত জীবন ততটাই উন্নতির দিকে যাবে। ব্যবসা ও আর্থিক দিক নিয়ে কিছুটা চিন্তা কমবে। নতুন পরিকল্পনা নিয়ে ভাবনা-চিন্তার এটাই সঠিক সময়। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২মে – ২১ জুন)
অবসরের সুযোগে নিজের করে আসা কাজগুলির ভুল-ঠিকের বিশ্লেষণ করলে নতুন রাস্তার সন্ধান পাবেন। সম্ভাবনা ও সমস্যাগুলি আলাদাভাবে বিচার করুন। প্রেম নিয়ে চিন্তা মুক্তির যোগ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
মানসিক ও শারীরিক উন্নতির জন্য পরিবারের সঙ্গে কাছে পিঠে ঘুরে আসতে পারেন। জায়গা পরিবর্তন আপনার পক্ষে শুভ। খাবার খাওয়ার বিষয়ে আপনাকে সতর্ক হতে হবে। প্রেমযোগে মিশ্র ফলাফল পাবেন। আর্থিক বিষয়ে সমস্যা কিছুটা কমবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
পরিবারের কোনো সদস্য পরিকল্পনা করে আত্মীয় মহলে ছোট দেখানোর চেষ্টা করতে পারে। এ বিষয়ে আগে থেকে সতর্ক থাকলে আপনার পক্ষে পরিবেশ বজায় থাকবে। প্রেমযোগ শুভ। তবে দাম্পত্যযোগে সামান্য সমস্যা হতে পারে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সম্পত্তি নিয়ে আলোচনা উৎসবের পরিবেশকে কিছুটা নষ্ট করতে পারে। পারিবারিক বিতর্কে যতটা সম্ভব দূরে রাখুন। প্রেম নিয়ে সমস্যা অনেকটাই কমবে। যাত্রাপথে নতুন বন্ধুর সম্ভাবনা।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
আনন্দ-বিনোদনের মধ্যেও আপনার আর্থিক বা ব্যবসায়িক চিন্তা চঞ্চল রাখতে পারে। চিন্তা করবেন না, শুভ ফল লাভের সম্ভাবনা যথেষ্ট। তবে কোনো মানুষই আপনার পক্ষে সমস্যা হয়ে দাঁড়াতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
নিজের মতে চললে অন্যের সাহায্য দরকার পড়বে না। প্রয়োজন ছাড়া কথা বলা থেকে দূরে থাকুন। শারীরিক সমস্যা নিয়ে সবার সঙ্গে আলোচনা কখনই করবেন না। প্রেম ও দাম্পত্য শুভ। ভ্রমণের শুভ সম্ভাবনা আছে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
পরিবারের উপর নিজের নিয়ন্ত্রণ রাখতে গিয়ে জোর খাটাবেন না। এতে ফল উল্টো হতে পারে। কনিষ্ঠদের সঙ্গে সমস্যার যোগ আছে। অন্যের জায়গায় দাঁড়িয়ে তার সমস্যা বোঝার চেষ্টা করুন। দাম্পত্যযোগ মিশ্র। আর্থিক ক্ষেত্রে সমস্যা রয়েছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৩

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
পরিবার ও আত্মীয়দের সঙ্গে শুভ সময় কাটবে। কর্মক্ষেত্রে মানসিক চাপ আপনাকে কিছুটা হলেও বিব্রত রাখবে। নিজের পরিবারের সুরক্ষা নিয়ে চিন্তা আপনাকে কিছুটা চিন্তিত রাখতে পারে। প্রেম ও দাম্পত্যযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
পরিবারের বড়দের নিয়ে চিন্তা বাড়বে। ভ্রমণের বিষয়টি অনিবার্য কোনো কারণে পিছিয়ে যেতে পারে। পরিবারের সদস্যদের নিয়ে চিন্তা বাড়বে। উপহার লাভের যোগ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আনন্দের মধ্যে কাটবে দিন। তবে কোনো ছোট কারণে কিছুক্ষণের জন্য আনন্দের সুর কাটতে পারে। তবে মূল সুর থাকবে ইতিবাচক। প্রেম ও দাম্পত্য শুভ। ভ্রমণের যোগ আছে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।