ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

খরচের লাগাম টানুন মকর, আটকে থাকা টাকা পাবেন মিথুন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৪
খরচের লাগাম টানুন মকর, আটকে থাকা টাকা পাবেন মিথুন

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

জ্যোতিষ শাস্ত্র বিশ্বের আদি বিজ্ঞানের অন্যতম। তিথি, নক্ষত্র, অবস্থান প্রভৃতি বিবেচনায় নদীর জোয়ার ভাটার মতো চলে আমাদের শরীরযন্ত্রও।

মানুষের উপর জ্যোতির্বিজ্ঞানের প্রভাব সমসময় প্রমাণিত। জন্ম, মৃত্যু, প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তি, চাকরি, ব্যবসা, পরীক্ষায় ভালো ফলাফল সবকিছুতে প্রভাব আছে এ শাস্ত্রের।

মিশর, গ্রিসের মতো ভারতীয় জ্যোতিষ শাস্ত্রেরও রয়েছে বিশেষ খ্যাতি। আর ভারতীয় প্রখ্যাত জ্যোতিষী রুবাই দীর্ঘদিন এসব বিষয়ে নিয়মিত জানাচ্ছেন বাংলানিউজের পাঠকদের। বিশ্বকাপ ফুটবল নিয়ে তার ভবিষ্যদ্বাণীও অনেকটা প্রমাণিত। কিন্তু পাঠকের জিজ্ঞাসা অপরিসীম। তারা আরও নানা বিষয় জানতে চান। কিন্তু সেগুলোর জন্য প্রয়োজন হয় বিভিন্ন তথ্য-উপাত্ত।

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।

বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।


আজ কেমন যাবে
তারিখ- ১২/০৮/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২
চেষ্টা করেও পরিবারকে বিশেষ কিছু বোঝাতে না পারায় নিজে হতাশ হবেন। দিনের প্রথম ভাগে সুস্থভাবে কিছু করা কঠিন। কিছুটা নৈরাশ্য বিরাজ করতে পারে। প্রেমের যোগ আছে। তবে তা সমস্যাসঙ্কুল। রাশিচক্রে সন্তান ধারণ সংক্রান্ত সমস্যার চিহ্ন দেখা যাচ্ছে।

টোটকা: কাজের টেবিলে একটি ত্রিভুজ আকৃতির স্ফটিক রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৬
আপনার আত্মশক্তি আপনাকে বিজয়ের দিকে এগিয়ে নিয়ে যাবে। বিনিয়োগের দিকটি শুভ না হলেও ব্যবসায় লাভের যোগ আছে। নৈতিকভাবে কোনো দায় এড়িয়ে যাবেন না। দাম্পত্য জীবনে সুখভাব বজায় থাকবে। তবে প্রেম নিয়ে জটিলতার সৃষ্টি হতে পারে।

টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে সাদা ফুল রাখলে উপকার পাবেন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
দিনের শুরু থাকবে কর্মবহুল। কর্মক্ষেত্রে নিজের যুক্তি দিয়ে কর্তৃপক্ষকে বোঝাতে সক্ষম হবেন। আটকে আছে এমন টাকা পেয়ে যেতে পারেন।   অগ্রজদের সমর্থন পাবেন। প্রেমযোগ রাশিচক্রে দেখা গেলেও সেটি সফল হওয়ার ক্ষেত্রে যথেষ্ট বাধা আছে।

টোটকা: বেল পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

কর্কট: (২২ জুন –২২ জুলাই) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৬
প্রেম নিয়ে মন অশান্ত থাকবে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। ভুল ব্যক্তিকে কাজের দায়িত্ব দিকে আপসোস করবেন। গ্রহের আনুকূল্যের অভাবে সঞ্চয়ের সব চেষ্টাই ব্যর্থ হবে। কর্মক্ষেত্র শুভ।

টোটকা: দারুচিনি, মধু ও ঘি একটি পাত্রে রেখে বিছানার নীচে সারা রাত রেখে দিন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১
আজ সবই একটু ধীর গীতিতে চলবে। আশাহত হওয়ার যোগ আছে। আর্থিক সুরাহার সম্ভাবনা কম। প্রেমের ব্যাপারে পরিস্থিতি বুঝে কথা বলুন। কর্মক্ষেত্রে অন্য কর্মীদের সঙ্গে মানিয়ে চলুন। সন্তানের ব্যাপারে চিন্তা থাকবে। সিংহ রাশির সঙ্গীত-নাটক-নৃত্য জগতের মানুষদের কাছে সাফল্য আসার যোগ থাকলেও রাশিচক্রের প্রভাবে তা বাধাপ্রাপ্ত হচ্ছে।

টোটকা: জলে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরের দক্ষিণ কোণে রেখে দিন।

কন্যা: (২৪ আগস্ট –২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২
অনুশাসন মেনে চলে সবার প্রশংসা লাভ করবেন। অতিরিক্ত ঝুঁকি প্রবণতা আর্থিক ক্ষতি ডেকে আনতে পারে। ব্যবসায় পরিবারের মতামত মেনে চলুন। প্রেমের সমস্যা নিয়ে যত বেশি আলোচনা করবেন সমস্যা তত বাড়বে। প্রেম নিয়ে প্রকাশ্যে কম আলোচনা করুন।

টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা এবং পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর –২৩ অক্টোবর) শুভ রং :বাদামি, শুভ সংখ্যা : ৭
সামাজিক ক্ষেত্রে আপনার মতো পরিষ্কারভাবে বুঝিয়ে বলুন। প্রেম নিয়ে দুশ্চিন্তা মুক্ত হবেন। অভিভাবকরা আজকের দিনে আপনার প্রতি সদয় থাকবেন। কর্মক্ষেত্রে সফলতা আসবে। তবে সমস্যা বাড়বে সন্তানের উচ্চশিক্ষায় সুযোগ পাওয়া নিয়ে।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
কর্মক্ষেত্রে অধৈর্য হয়ে পড়তে পারেন। মানসিক শক্তির অভাব ঘটতে পারে। বাইরে থেকে আপনার পরিবারের ভিতরে সমস্যার সৃষ্টি হতে পারে। পারিবারিক সমস্যা আপনার সফলতার বাধা হয়ে দাঁড়াতে পারে।   অর্থনৈতিক দিকে কিছু বাধা রয়েছে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে।
 
টোটকা: গরিবদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।   

ধনু: (২৩ নভেম্বর –২১ ডিসেম্বর) শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৭
খাদ্যদ্রব্য গ্রহণে সতর্ক হোন। শারীরিক সমস্যা সাফল্যের অন্তরায় হয়ে দাঁড়াতে পারে। কর্মক্ষেত্রে অকারণ কৌতূহল প্রশ্রয় দেবেন না। ন্যায্য পাওনা পেতে সমস্যা দেখা দেবে। ধনু জাতকের প্রেম সফল হতে হতেও গ্রহের আনুকূল্য না থাকায় বিফল হয়ে যাচ্ছে। ভ্রমণের যোগ আছে।
 
টোটকা: কাজের জায়গায় একটি ত্রিকোণ স্ফটিক রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬
সঞ্চয়ের পরিকল্পনা করলেও গ্রহের অবস্থানগত সমস্যার ফলে তা সম্ভব হবে না। খরচা বাড়তে থাকলেও আপনার পক্ষে তাতে রাশ টানা অসম্ভব হবে। বেশ কিছু খরচার হিসাব পাবেন না। প্রেমের ক্ষেত্রে অজানা ক্ষেত্র থেকে বাধা আসবে। কর্মক্ষেত্র শুভ।

টোটকা: ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধূপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
কোনো ঘটনায় আজ খুব অবাক হবেন। প্রেম নিয়ে জটিলতা আছে। ধৈর্য হারালে আপনার সমস্যা বাড়বে। কর্মক্ষেত্রে সাফল্য হাতের কাছে এসেও বেড়িয়ে যাবে। আপনার প্রতিযোগীরা সুযোগ পেয়ে আপনার থেকে এগিয়ে যাবে। ব্যবসার যোগ মধ্যম। পরিবারের যোগ শুভ।

টোটকা: একটি কাঁচা হলুদ লাল কাপড়ে জড়িয়ে নিজের কাছে রাখুন।

&
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।