ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

আজ কেমন যাবে(০৮/০৮/২০১৪)

শত্রু থেকে সাবধান কর্কট, পারিবারিক সমস্যা কুম্ভের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৪
শত্রু থেকে সাবধান কর্কট, পারিবারিক সমস্যা কুম্ভের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

জ্যোতিষ শাস্ত্র বিশ্বের আদি বিজ্ঞানের অন্যতম। তিথি, নক্ষত্র, অবস্থান প্রভৃতি বিবেচনায় নদীর জোয়ার ভাটার মতো চলে আমাদের শরীরযন্ত্রও।

মানুষের উপর জ্যোতির্বিজ্ঞানের প্রভাব সমসময় প্রমাণিত। জন্ম, মৃত্যু, প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তি, চাকরি, ব্যবসা, পরীক্ষায় ভালো ফলাফল সবকিছুতে প্রভাব আছে এ শাস্ত্রের।

মিশর, গ্রিসের মতো ভারতীয় জ্যোতিষ শাস্ত্রেরও রয়েছে বিশেষ খ্যাতি। আর ভারতীয় প্রখ্যাত জ্যোতিষী রুবাই দীর্ঘদিন এসব বিষয়ে নিয়মিত জানাচ্ছেন বাংলানিউজের পাঠকদের। বিশ্বকাপ ফুটবল নিয়ে তার ভবিষ্যদ্বাণীও অনেকটা প্রমাণিত। কিন্তু পাঠকের জিজ্ঞাসা অপরিসীম। তারা আরও নানা বিষয় জানতে চান। কিন্তু সেগুলোর জন্য প্রয়োজন হয় বিভিন্ন তথ্য-উপাত্ত।

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।

বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।


মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
কর্মক্ষেত্রে কুশলতা দেখানো সত্ত্বেও আপনার প্রাপ্তি হবে নগণ্য। প্রবাসী স্বজনের কাছ থেকে উপহার প্রাপ্তির যোগ আছে। প্রেম-প্রণয়ের সাফল্যে জীবনের অন্য সমস্যার চাপ কিছুটা কমতে পারে।

টোটকা: সম্ভব হলে একটি তামার বালা হাতে পরুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
গতানুগতিকতা পরিত্যাগ করে কাজে অভিনবত্বের স্বীকৃতি জুটতে পারে। বাইরের কাউকে ঘিরে পারিবারিক শান্তি ব্যাহত হতে পারে। দাম্পত্য সম্পর্কে গ্রহের অবস্থানজনিত কিছু সমস্যা দেখা যাচ্ছে। খেলাধুলায় বিশেষ সাফল্য পাবেন।

টোটকা: গোসল করার পর একটি নারকেল বাড়ির সদর দরজার ঠিক বাইরে মাটির উপর আঘাত করে ভেঙে ফেলুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
বুদ্ধি ও কর্মকুশলতায় বৈষয়িক সমস্যার সমাধান হবে। স্ব-নিযুক্তি প্রকল্পে বাড়তি বিনিয়োগের জন্য আজ শুভ দিন। অশুভ গ্রহের বক্র দৃষ্টিজনিত কারণে উচ্চশিক্ষায় আকস্মিক বাধা আসবে। প্রেম কিছুটা বাধাযুক্ত দেখা যাচ্ছে।

টোটকা: একটি নাভিশঙ্খ নিজের কাছে রাখুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২
শত্রুরা শক্তিশালী হচ্ছে। শত্রুদের উৎপীড়নে বাসস্থান পরিবর্তনের চিন্তা করতে হবে। বহু ব্যস্ততা ও শ্রমযোগে আয় বাড়লেও সঞ্চয় হবে না। সঙ্গীতের অনুশীলনে মানসিক শান্তি পাবেন। কিন্তু নিজেকে প্রতিষ্ঠিত করার পথে প্রধান বাধা লুকিয়ে আছে আপনার রাশিচক্রে। প্রেমযোগ আছে তবে তার প্রকাশ বাধাপ্রাপ্ত হচ্ছে।

টোটকা: একটি রুপোর কয়েন নিজের সঙ্গে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬
মৌলিক কৌশলে বলবান শত্রুর মোকাবিলা করতে পারবেন। ব্যবসায় নিম্নগতির কারণ খুঁজে প্রতিকার করতে সফল হবেন। মানসিক শান্তি লাভের উদ্দেশ্যে সপরিবারে তীর্থভ্রমণের চিন্তা দেখা দিতে পারে। প্রেমযোগ শুভ।

টোটকা: একটি পাত্রে  যব, গম , চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে বিছানার তলায় সারা রাত রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ৫
ব্যবসায় জটিলতা অস্থিরতা বাড়িয়ে দিতে পারে। আন্তরিক ব্যবহারে অন্যদের প্রভাবিত করতে পারবেন। কিন্তু শারীরিক সমস্যা কষ্ট দেবে। পিত্ত-প্রকোপে দুর্ভোগ দেখা দিতে পারে। প্রেম নিয়ে নানা সংশয় হাজির হবে।

টোটকা: শয়নকক্ষের দক্ষিণে গোটা দিন একটি মাটির প্রদীপ জ্বালিয়ে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং বেগুনি,  শুভ সংখ্যা : ৯
কর্মস্থলে মৌলিক চিন্তাধারার পুরস্কার জুটতে পারে। শত্রুর অপচেষ্টা সত্ত্বেও অগ্রগতি হবে। দাম্পত্য জীবনে মেঘ কেটে যাওয়ার সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রে সমস্যাগুলি সমাধানের রাস্তা দেখতে পাবেন। তবে শিক্ষা নিয়ে এবং চাকরি পাওয়া নিয়ে সমস্যা দেখা যাচ্ছে।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৬
কর্মক্ষেত্রে অশান্তির অবসান হবে। অপ্রিয় সত্য বাক্য এড়িয়ে মধুর ব্যবহারে কার্যোদ্ধার করতে সফল হবেন। প্রিয়জনের শারীরিক সমস্যায় চিন্তা ও কাজে বাধা আসবে। দাম্পত্য জীবনে বাইরের কোনো ব্যক্তির অশুভ প্রভাবের লক্ষণ দেখা যাচ্ছে। প্রেমযোগ দুর্বল।

টোটকা: বাম অথবা ডান হাতের কব্জিতে একটি কালো সুতা বেঁধে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৯
ব্যবসায় বাধা-বিঘ্নের মধ্যদিয়ে অগ্রগতি হবে। ব্যবসা নিয়ে দুঃসাহসী সিদ্ধান্ত থেকে বিরত থাকাই ভালো। গৃহ নির্মাণের উদ্যোগে বাধা আসতে পারে। তবে তা সমাধান হয়ে যাবে। সমস্যা দেখা দিতে পারে উচ্চশিক্ষার ক্ষেত্রে। প্রেমযোগ আছে। তবে সেটি বাধাযুক্ত।

টোটকা: লোহা, দস্তা ও তামা তিনটি ধাতুর ছোট টুকরো নিজের পকেটে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
বিষয়-সম্পত্তি নিয়ে মামলায় শুধু অর্থনাশ নয়, সম্পর্কেরও ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার বিলম্বিত সুযোগ আসতে পারে। শিক্ষাক্ষেত্রে কিছু গ্রহজনিত সমস্যা দেখা দিচ্ছে। বাধা-বিড়ম্বনার মধ্যদিয়ে কর্মে অগ্রগতি হবে। প্রেমের প্রস্তাবে সফলতা পেতে পারেন।
 
টোটকা: একটি কাঁচা কলাকে তেল ও সিঁদুর মাখিয়ে সমানভাবে দু’টুকরো করে বাড়ির পিছনের অংশে মাটির পাত্রে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১০
কল্যাণজনক কাজ করতে গিয়ে ঝামেলায় পড়তে হতে পারে। সম্পত্তি সংস্কার ও নবনির্মাণের জন্য আর্থিক পরিকল্পনা খুব সতর্ক হয়ে করুন। অল্প-বিস্তর শারীরিক সমস্যা থাকতে পারে। অর্থ সঞ্চয়ের ক্ষেত্রে যথেষ্ট সমস্যা দেখা যাচ্ছে। পারিবারিক সমস্যা আছে।

টোটকা: তিনটি খেঁজুর, সামান্য ঘি ও কিছুটা চাল বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে স্থাপন করুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : আকাশি,  শুভ সংখ্যা : ১১
বিজ্ঞজনের পরামর্শে পারিবারিক সমস্যার সমাধান হতে পারে। আর্থিক সঙ্কটে কোনো বন্ধুকে পাশে পেতে পারেন। সংক্রমণজনিত জ্বর-জ্বালায় দুর্ভোগ পোহাতে হবে। গ্রহের বক্র দৃষ্টির ফলে পারিবারিক অশান্তি বজায় থাকবে। দাম্পত্য খুব একটা শুভ নয়।

টোটকা: একটি কলা গাছের কাণ্ড অর্থাৎ ‘থোড়’, দুটি টুকরো করে একটি মটির পাত্রে বাড়ির দক্ষিণে সারাদিন রেখে দিন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।