ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

যেমন কাটবে শনিবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৩
যেমন কাটবে শনিবার

আজ কেমন যাবে
জ্যোতিষী কুমারী রুবাই
তারিখ- ১৪/১২/২০১৩

mesh20মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং নীল, শুভ সংখ্যা ২১
দিনটি শুভ‍াশুভ মিশ্রিত। পারিবারিক সমস্যার সমাধান হতে পারে নিকট‍াত্মীয়ের সাহায্যে।

কিডনির সমস্যা থাকলে কষ্ট পাবেন। আর্থিকভাবে লাভবান হওয়ার যোগ। পরিবারের সঙ্গে আলোচনা না করে কোনো রকম সিদ্ধান্ত নেবেন না। রাস্তা পারাপারের সময় বিশেষ সর্তক হোন। নিকটাত্মীয় বা বন্ধুর দিক থেকে বিশ্বাস হারানোর যোগ আছে। আইনি জটিলতায় জড়াতে পারেন। প্রেমের জন্য অনুক‍ূল নয়।

টোটকা: ধর্মগ্রন্থ পাঠ করুন। ঈশ্বরের উদ্দেশ্যে সুগন্ধি ধূপ নিবেদন করুন। গরিবকে খাদ্য দান আপনার পক্ষে শুভ।  

brish20বৃষ (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৬
দিনটা শুভ। অযাচিত লাভের সুযোগ আসতে পারে। প্রিয়জনদের অনৈতিক কাজে আপনার দুশ্চিন্তা বৃদ্ধি। বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। চিত্রকরদের বিশেষ সম্মান লাভের সুযোগ। নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। নিকটাত্মীয়দের কাছে তাচ্ছিল্য আপনাকে কাতর করবে। বিতর্ক থেকে দূরে থাকুন। আঘাত বা রক্তপাতের যোগ আছে। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্যের সম্ভাবনা।

টোটকা: কাক-পক্ষীদের দানা শস্য দান করুন। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

Methunমিথুন (২২ মে – ২১ জুন) শুভ রং সাদা, শুভ সংখ্যা ৯
দিনটা মধ্যম। গুরুজনের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। ব্যবসা সংক্রান্ত সমস্যার সুরাহা হতে পারে। পড়ুয়াদের ক্ষেত্রে সফলতা পাওয়ার আশা। জমি-বাড়িতে বিনিয়োগ করতে পারেন। আইনি জটিলতা বাড়তে পারে। দিনের মধ্যভাগে খুশির খবর আসবে। কর্মক্ষেত্রে অর্থনৈতিক লাভের সম্ভাবনা। ত্বকের সমস্যা কষ্ট দিতে পারে। প্রেমের জন্য প্রতিকূল।

টোটকা: কুকুর, গবাদি পশুদের খাদ্য দান করুন। শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

korkot201কর্কট (২২ জুন – ২২ জুলাই) শুভ রং নীল, শুভ সংখ্যা ৬
আপনার আজকের দিনটি মিশ্র। শির-দাঁড়াজনিত রোগ দেখা দিতে পারে। গুরুজনের পরামর্শে আপনার উন্নতি হবে। চিত্রকলা, সঙ্গীতে যুক্ত থাকলে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে বিশেষ সুযোগ লাভের যোগ। সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তার উৎপত্তি। নতুন পরিচিত মানুষের মাধ্যমে আর্থিক লাভ হতে পারে। কাছের বন্ধু, আত্মীয়ের চক্রান্তের শিকার হতে পারেন। মানসিক অবসাদ সরিয়ে নিজের লক্ষ্যে অবিচল থাকুন। শুভকাজ শুরু করতে দেরি করবেন না।

টোটকা: পানিতে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরের দক্ষিণ কোণে রেখে দিন।

Lion20সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং সবুজ, শুভ সংখ্যা ১১
দিনটা মধ্যম। হজমের সমস্যায় ভুগতে পারেন। শির-দাঁড়া ও নাসারন্ধ্র সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। প্রশাসনিক কাজে যুক্ত ব্যক্তিরা সফলতা পাবেন। তবে কোনো অর্থ বিনিয়োগ করবেন না। বিদেশের সঙ্গে যোগাযোগের দরজা খুলতে পারে। কর্মক্ষেত্রে বিশেষ সুযোগ। যোগাযোগ বাড়বে। বিদেশ ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। তীর্থযাত্রার জন্য অনুকূল। শুভ ধাতু লোহা।

টোটকা: সাদা পোশাক পরুন। একটি পাত্রে পানিতে জব, গম, চাল ভিজিয়ে রাখুন।

khumvo2কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ২
দিনটি শুভ। তবে হাইপ্রেসারের সমস্যা থাকলে সাবধানে থাকুন। চাকরি ক্ষেত্রে উচ্চ পদাধিকারীদের সঙ্গে বির্তক এড়িয়ে চলুন। পেটের রোগ নিয়ে ভুগতে পারেন। নতুন বাণিজ্যিক সম্পর্ক তৈরির ক্ষেত্রে সর্তক থাকুন। কোনো নিকটাত্মীয়ের উন্নতির খবর আসতে পারে। নতুন ব্যবসা শুরুর জন্য অনুকূল। প্রেমের যোগ আছে।

টোটকা: গোলাপ জল মিশ্রিত জলে গোসল করুন। দিনে একবার অন্তত দারুচিনি ও মধু খান।

Tula2তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর) শুভ রং বাদামি, শুভ সংখ্যা ৭
দিনটা মধ্যম। হজমের সমস্যায় ভুগতে পারেন। প্রশাসনিক কাজে যুক্ত ব্যক্তিরা সফলতা পাবেন। তবে কোনো অর্থ বিনিয়োগ করবেন না। কর্মক্ষেত্রে বিশেষ সুযোগ। যোগাযোগ বাড়বে। তীর্থযাত্রার জন্য অনুকূল। শুভ ধাতু লোহা। সন্তানের সফলতার খবরে অনন্দ আসবে। আকাশপথে ভ্রমণের যোগ আছে।

টোটকা: কুকুরকে উচ্ছিষ্ট নয় এমন খাবার দিন। গবাদি পশুকে খাদ্য খাওয়ান।

brischik2বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর) শুভ রং নীল,  শুভ সংখ্যা ৪
দিনটি মিশ্র। থাইরয়েড বা হরমোনজনিত রোগ দেখা দিতে পারে। গুরুজনের পরামর্শে আপনার উন্নতি হবে। শিক্ষা বিভাগে যুক্ত থাকলে সফলতা পাবেন। কর্মক্ষেত্রে বিশেষ সুযোগ লাভের যোগ। গাড়ি চালকরা সাবধান। সন্তানের উচ্চশিক্ষা নিয়ে চিন্তার উৎপত্তি। নতুন পরিচিত মানুষের মাধ্যমে আর্থিক লাভ হতে পারে। শুভকাজ শুরু করতে দেরি করবেন না। প্রেমের জন্য দিনটি অনুকূল।

টোটকা: গোলাপ জল মিশ্রিত জলে গোসল করুন। দিনে একবার অন্তত দারুচিনি ও মধু খান।

Dhonu20ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) শুভ রং সাদা,  শুভ সংখ্যা ৭
দিনটা মধ্যম। গুরুজনের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। জমি-বাড়ি সংক্রান্ত সমস্যার সুরাহা হতে পারে। পড়ুয়াদের ক্ষেত্রে সফলতা পাওয়ার আশা। জমি-বাড়িতে বিনিয়োগ করতে পারেন। দিনের মধ্যভাগে খুশির খবর আসবে। কর্মক্ষেত্রে অর্থনৈতিক লাভের সম্ভাবনা। ত্বকের সমস্যা কষ্ট দিতে পারে। ব্যবসার জন্য প্রতিকূল।

টোটকা: ধর্মগ্রন্থ পাঠ করুন। ঈশ্বরের উদ্দেশ্যে সুগন্ধি ধ‍ূপ নিবেদন করুন। গরিবকে খাদ্য দান আপনার পক্ষে শুভ।  

mokor20মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  শুভ রং লাল, শুভ সংখ্যা ১৬
দিনটা শুভ। অযাচিত লাভের সুযোগ আসতে পারে। প্রিয়জনদের অনৈতিক কাজে আপনার দুশ্চিন্তা বৃদ্ধি। বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। যশ ভাগ্য দুর্বল। যোগ্যতা অনুযায়ী সুনাম পাবেন না। বিতর্ক থেকে দূরে থাকুন। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্যের সম্ভাবনা। শুভ ধাতু দস্তা।

টোটকা: কাক-পক্ষীদের দানা শস্য দান করুন। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

khumvo20কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ৬
দিনটি শুভ‍াশুভ মিশ্রিত। পারিবারিক সমস্যার সমাধান হতে পারে নিকটাত্মীয়ের সাহায্যে। কিডনির সমস্যা থাকলে কষ্ট পাবেন। আর্থিকভাবে লাভবান হওয়ার যোগ। পরিবারের সঙ্গে আলোচনা না করে কোনো রকম সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। গুপ্ত শত্রুতার যোগ। রাস্তা পারাপারের সময় বিশেষ সর্তক হোন। নিকটাত্মীয় বা বন্ধুর দিক থেকে বিশ্বাস হারানোর যোগ আছে। প্রেমের জন্য অনুকূল নয়।

টোটকা: কুকুর, গবাদি পশুদের খাদ্য দান করুন। শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

meean20মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) শুভ রং সাদা, শুভ সংখ্যা ২
দিনটি শুভাশুভ মিশ্রিত। পারিবারিক সমস্যার সমাধান হতে পারে নিকট‍াত্মীয়ের সাহায্যে। আর্থিকভাবে লোকসান হওয়ার যোগ। পরিবারের সঙ্গে আলোচনা না করে বা উত্তেজিত হয়ে কোনো রকম সিদ্ধান্ত নেবেন না। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। গাড়ি চালাবার সময় বিশেষ সর্তক হোন। বিদেশ ভ্রমণের যোগ লক্ষণীয়। আঘাত বা রক্তপাতের যোগ আছে। প্রেমের জন্য অনুকূল নয়।

টোটকা: কাক-পক্ষীদের দানা শস্য দান করুন। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৩
সম্পাদনা: আসিফ আজিজ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।