ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

পাথরঘাটায় ৮ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, মে ৩১, ২০২২
পাথরঘাটায় ৮ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

পাথরঘাটা (বরগুনা): নিবন্ধনবিহীন আটটি ক্লিনিক ও ডায়াগনস্টিক বন্ধ করে দেওয়া হয়েছে। সারাদেশে অনিবন্ধিত হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের অংশ হিসেবে বরগুনার পাথরঘাটায় আটটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেওয়া হয়েছে।

 

মঙ্গলবার (৩১ মে) দুপুরের দিকে স্থানীয় পুলিশ প্রশাসনের সহায়তায় পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুল হাসান এসব অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেন।

নিবন্ধনবিহীন আটটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো হলো- পাথরঘাটা হাসপাতাল সড়কের নূর ডায়াগনস্টিক সেন্টার, ইসলামিয়া ডায়াগনস্টিক সেন্টার, মনিরা ইয়াসমিন ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, থানা সড়কের জহুরা খাতুন মাতৃমঙ্গল ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, চর দুয়ানী বাজার এলাকার দোয়েল ডায়াগনস্টিক সেন্টার, কাকচিড়া বাজার এলাকার সার্জিকেয়ার ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, জহুরা ডায়াগনস্টিক সেন্টার ও এলাহী সদর হাসপাতাল।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইফুল ইসলাম জানান, পাথরঘাটায় ৮টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার অনিবন্ধিত থাকায় তাদেরকে প্রথমে লিখিতভাবে বন্ধ করার জন্য বলা হয়েছে।  

পরে মঙ্গলবার দুপুরের দিকে ওই আটটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে সরেজমিন উপস্থিত হয়ে বন্ধের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এরপরও যদি কেউ চালু করেন, তবে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মে ৩১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।