ঢাকা, বুধবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

স্বাস্থ্য

হবিগঞ্জ আদালতের ১০ বিচারক করোনা আক্রান্ত  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
হবিগঞ্জ আদালতের ১০ বিচারক করোনা আক্রান্ত
  হবিগঞ্জ আদালত।

হবিগঞ্জ: হবিগঞ্জ আদালতের ১০ জন বিচারক করোনা আক্রান্ত হয়েছেন।  জেলাটির বিচার বিভাগে কর্মরত মোট ২৮ জন বিচারকের মধ্যে ১০ জনই করোনায় আক্রান্ত হওয়ায় বিঘ্নিত হচ্ছে বিচারকাজ।


 
রোববার (২৩ জানুয়ারি) দুপুরে হবিগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে পাঠানো এক ইমেইল বার্তায় এ তথ্য জানানো হয়েছে।  

এদিকে করোনায় আক্রান্ত বিচারকরা এজলাসে না আসায় আদালত প্রাঙ্গণে বেড়েছে বিচারপ্রার্থীদের ভিড়।
 
আক্রান্তদের মধ্যে রয়েছেন ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক সিরাজাম মুনীরা, সিনিয়র সহকারী জজ তানিয়া ইসলাম, সহকারী জজ অভিজিৎ চৌধুরী, সাজিদ-উল-হাসান চৌধুরী ও মো. আব্দুল হামিদ, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুলতান উদ্দিন প্রধান ও মো. জাকির হোসাইন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম, রাহেলা পারভীন ও তাহমিনা হক।
 
হবিগঞ্জ আদালতের পরিদর্শক মো. আনিসুর রহমান বাংলানিউজকে জানান, ১০ জন বিচারক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জানতে পেরেছি।  
 
এদিকে বিচারকরা করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তারা এজলাসে আসেননি। আক্রান্ত বিচারকদের অনেকগুলো মামলার কাজ চালিয়েছেন অন্যান্য বিচারকরা। এতে এজলাসের সামনে ঝুঁকিপূর্ণ ভিড় ছিল।
 
আইনজীবী সৈয়দ আফজাল আলী বাংলানিউজকে বলেন, রোববার অন্যান্য আদালতের বিচারপ্রার্থীরা অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এজলাসের সামনে এসে ভিড় করেছেন। এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত সেখানে ৭০০ থেকে ৮০০ বিচার প্রার্থী জড়ো ছিলেন। এদের অধিকাংশই স্বাস্থ্যবিধি মানেননি, বেশিরভাগ মানুষের মুখেই ছিল না মাস্ক।
 
বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa