ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

স্বাস্থ্য

ওমিক্রন: ব্রাহ্মণবাড়িয়ার ৭ বাড়িতে টাঙানো হবে লাল পতাকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
ওমিক্রন: ব্রাহ্মণবাড়িয়ার ৭ বাড়িতে টাঙানো হবে লাল পতাকা ব্রাহ্মণবাড়িয়ায় ডিসির সভাপতিত্বে করোনা কমিটির জরুরি বৈঠক

ব্রাহ্মণবাড়িয়া: ভয়ংকর ওমিক্রন ছড়িয়ে পড়ার আশঙ্কায় ব্রাহ্মণবাড়িয়ায় করোনা কমিটির এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৈঠকে চলতি সপ্তাহের শুরুতে দক্ষিণ আফ্রিকা থেকে আসা ব্রাহ্মণবাড়িয়ার ৭ ব্যক্তির বাড়িতে লাল পতাকা টানানো ও হোমকোয়ারেন্টাইনের রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।

এছাড়া আখাউড়া স্থলবন্দরে স্বাস্থ্য পরীক্ষা ও যাত্রী পারাপারসহ বাড়তি নজরদারির কথা জানানো হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন জেলা প্রাশাসক হায়াত-উদ-দৌলা-খাঁন।
এ সময় বক্তব্য রাখেন জেলা সিভিল সার্জন ডা. মো. একরামুল্লাহ, পুলিশ সুপার মো. আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, প্রেসক্লাব সভাপতি রিয়াজউদ্দিন জামি।

সভা সূত্র জানায়, দক্ষিণ আফ্রিকা থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুরে ১ জন, কসবার ৩ জন, নবীনগরে ১ জন ও সদর উপজেলার ২ জন দেশে এসেছেন। তাদের ব্যাপারে দ্রুত অনুসন্ধান চালিয়ে হোম কোয়ারেন্টাইন নিশ্চিতসহ লাল পতাকা টাঙিয়ে দিতে হবে।

এছাড়া করোনার টিকা দ্রুত বাড়াতে সিদ্ধান্ত হয়। রেজিস্ট্রেশনকৃত দুই লাখ ব্যক্তিকে দ্রুত টিকা নিশ্চিত করার জন্য পদক্ষেপ নেওয়ার কথা জানানো হয় সভায়।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa