ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সিলেটে সর্বনিম্ন শনাক্ত, আরও ৩ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
সিলেটে সর্বনিম্ন শনাক্ত, আরও ৩ জনের মৃত্যু

সিলেট: গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এদিন বিভাগটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩৮ জন।

আক্রান্তের দিক থেকে গত ৩ মাসের মধ্যে এটাই সর্বনিম্ন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের মধ্যে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ৩ জনই সিলেট জেলার বাসিন্দা।

আর করোনা আক্রান্ত ৩৭ জনের মধ্যে সিলেট জেলার ১৫ জন, সুনামগঞ্জে আক্রান্ত নেই, হবিগঞ্জে ৫ ও মৌলভীবাজারে ৪ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চার জেলার আরও ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

গত দেড় বছরে বিভাগটিতে আক্রান্ত হয়েছেন ৫৪ হাজার ১৭০ জন। পক্ষান্তরে সুস্থ হয়ে ওঠেছেন মোট ৪৭ হাজার ৩৩৭ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত বছরের এপ্রিল থেকে এ নিয়ে বিভাগে মোট মৃত্যু হয়েছে এক হাজার ১৪০ জনের।

বুধবার পর্যন্ত বিভাগে মৃতদের মধ্যে সিলেট জেলার ৮৩৫ জন, সুনামগঞ্জের ৭২ জন, হবিগঞ্জের ৪৭ জন এবং মৌলভীবাজারের ৭২ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চার জেলার আরো ১১৪ জন মারা গেছেন।

এখনো হাসপাতালে ভর্তি রয়েছেন ১০৩ জন। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৮৫ জন, সুনামগঞ্জে ৯ জন, হবিগঞ্জে ৫ জন ও মৌলভীবাজারে ৪ জন।

বিভাগের চার জেলার আরও ৭৯ জন রোগী ওসমানী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে করোনা পজিটিভ ২৩ জন। উপসর্গ নিয়ে ৫০ জন এবং আইসিইউতে রয়েছেন ০৬ জন।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।