ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

ঢামেকে ময়লার স্তূপ পরিষ্কার, বাতি লাগানো হয়েছে টয়লেটে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
ঢামেকে ময়লার স্তূপ পরিষ্কার, বাতি লাগানো হয়েছে টয়লেটে

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের দ্বিতীয় তলায় টয়লেটে লাগানো হয়েছে বাতি। ছড়িয়ে ছিটিয়ে থাকা ময়লার স্তূপগুলোও পরিষ্কার করা হয়েছে।

দায়িত্ব অবহেলার জন্য কর্তৃপক্ষ এ ব্যাপারে সতর্ক করে দিয়েছেন কর্মচারীদের। ভবিষ্যতে এরকম গাফিলতি হলে নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

‘ঢামেকে ময়লার স্তূপ, দেখার কেউ নেই’- বাংলানিউজে এ শিরোনামে সংবাদ প্রকাশের প্রেক্ষিতে হাসপাতাল কর্তৃপক্ষ সতর্ক করেছেন কর্মচারীদের।

বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে ঢামেক হাসপাতালের পরিচালক ব্রি. জেনারেল নাজমুল হক বাংলানিউজকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের নিউজের কারণেই আমাদের ভুল-ভ্রান্তি ও কিছু লোকের দায়িত্ব অবহেলা চোখে পড়ে। সাংবাদিকরা হচ্ছেন সমাজের দর্পণ। আপনাদের লেখার কারণে আমরা সেগুলি জানতে পারি।

তিনি আরও জানান, বাথরুমে বেশ কয়েকদিন যাবৎ বাতি ছিল না। পুরাতন ভবনের দ্বিতীয় তলায় বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে আছে ময়লা। এসব কারণে কর্মচারীদের সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে এরকম দায়িত্বে অবহেলার প্রমাণ পাওয়া গেলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, সেপ্টেম্বর,২০২১
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa