ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সিলেটে একদিনে আরও ১৩ মৃত্যু, শনাক্ত ৭৩১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
সিলেটে একদিনে আরও ১৩ মৃত্যু, শনাক্ত ৭৩১ ...

সিলেট: গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ১৩ জনের মৃত্যু হয়েছে। এদিন বিভাগটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৭৩১ জন।

বুধবার (৪ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ১৩ জনের মধ্যে ১২ জন রয়েছেন সিলেট জেলার এবং হবিগঞ্জের ১ জন।

এছাড়া করোনা আক্রান্ত ৭৩১ জনের মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৩৮৯ জন, সুনামগঞ্জে ৬০ জন, হবিগঞ্জে ১৩৫ ও মৌলভীবাজারে ৯১ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আরও ৫৬ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য মতে, গত বছরের এপ্রিল থেকে অদ্যাবধি সিলেট বিভাগে করোনায় মোট মৃত্য হয়েছে ৭৬১ জনের। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৫৭৪ জন, সুনামগঞ্জে ৫৫ জন, হবিগঞ্জে ৩৬ জন, মৌলভীবাজারে ৬১ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সিলেটের চার জেলার আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে।

গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৪৩ হাজার ৪৬১ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩২ হাজার ২২৬ জন।

আর হাসপাতালে ভর্তি রয়েছেন ৪৭৫ জন। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৩৪২ জন, সুনামগঞ্জে ৬০ জন, হবিগঞ্জে ৪৫ জন ও মৌলভীবাজারে ২৮ জন। এছাড়া বিভাগের চার জেলার আরও ২৮৯ জন রোগী ওসমানী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে করোনা পজিটিভ ১৬৯ জন। উপসর্গ নিয়ে ১১২ জন এবং আইসিইউতে রয়েছেন ৮ জন।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
এনইউ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।