ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

আজিয়াটার স্বীকৃতি পেল রবির ডিজিটাল হেলথকেয়ার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
আজিয়াটার স্বীকৃতি পেল রবির ডিজিটাল হেলথকেয়ার

ঢাকা: করোনারালে কর্মী এবং তাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্য রক্ষায় রবির স্বাস্থ্যবিষয়ক উদ্ভাবনী ডিজিটাল সল্যুশনকে রোল মডেল হিসেবে স্বীকৃতি দিয়েছে রবির মূল বিনিয়োগকারী প্রতিষ্ঠান আজিয়াটা গ্রুপ বারহাদ।

ডিজিটাল মাধ্যমে কর্মীদের স্বাস্থ্য সংক্রান্ত তথ্য সংগ্রহে রবির এ উদ্ভাবনী উদ্যোগ বিভিন্ন দেশে ছড়িয়ে থাকা আজিয়াটার বেশ কয়েকটি অপারেটিং কোম্পানিকে অনুরূপ সল্যুশন গ্রহণে অনুপ্রাণিত করেছে।

রবি এক বিজ্ঞপ্তিতে জানায়, রবি একটি অভ্যন্তরীণ ডিজিটাল হেলথকেয়ার প্ল্যাটফর্ম তৈরি করেছে যেখানে কর্মীরা প্রতিদিন তাদের এবং তাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্য সম্পর্কিত তথ্য প্রদান করতে পারেন। একই সঙ্গে যেকোনো ধরনের তাৎক্ষণিক সহায়তার জন্য জরুরি বাটন ক্লিক করে রবির এইচআর টিমের সঙ্গে তাৎক্ষণিকভাবে যোগাযোগ করতে পারেন। হেলথকেয়ার প্ল্যাটফর্ম থেকে প্রাপ্ত মতামতের ওপর ভিত্তি করে অসুস্থ অথবা ঝুঁকিপূর্ণ অবস্থার কথা রিপোর্ট করা কর্মীদের সঙ্গে এইচআর টিম যোগাযোগ করে।

হেলথকেয়ার প্ল্যাটফর্ম এবং চেক ইন্সের মাধ্যমে কর্মীদের প্রত্যেকের আলাদা আলাদা করে নেওয়া রিপোর্টগুলো সংক্ষিপ্ত করার মাধ্যমে একটি স্বাস্থ্য ড্যাশবোর্ডে রাখা হয়। পরবর্তীতে যার দ্বারা ম্যানেজমেন্ট সভায় আলোচনার মাধ্যমে মহামারি চলাকালীন বাড়ি থেকে কর্মরত কর্মী এবং তাদের পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য নিশ্চিত করা হয়ে থাকে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২১ 
এমআইএইচ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।