ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

করোনায় সিলেট বিভাগে ১২ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
করোনায় সিলেট বিভাগে ১২ জনের মৃত্যু

সিলেট: করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ১২ জনের মৃত্যু হয়েছে। এদিন বিভাগটিতে নতুন করে সর্বোচ্চ করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ৭১০ জন।

মঙ্গলবার (৩ আগস্ট) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় মারা যাওয়া ১২ জনের মধ্যে রয়েছেন সিলেট জেলায় ১০ জন ও হবিগঞ্জ জেলার দু’জন।

এছাড়া করোনা আক্রান্ত ৭১০ জনের মধ্যে সিলেট জেলায় ৩২৪, সুনামগঞ্জে ৮৭, হবিগঞ্জে ১৫৩ ও মৌলভীবাজারে ৬৪ জন রয়েছেন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন আরও ৮২ জন।   

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত বছরের এপ্রিল থেকে এখন পর্যন্ত সিলেট বিভাগে করোনায় মোট মৃত্যু হয়েছে ৭২৮ জনের। এর মধ্যে সিলেট জেলায় ৫৫৯, সুনামগঞ্জে ৫২, হবিগঞ্জে ৩৪, মৌলভীবাজারে ৬১ জনসহ সিলেটের চার জেলার আরও ২২ জনের রয়েছেন।  

গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ৪২ হাজার ১৫ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩১ হাজার ৬১০ জন।

আর হাসপাতালে ভর্তি রয়েছেন ৪৬৬ জন। এর মধ্যে রয়েছেন সিলেটে ৩০৭, সুনামগঞ্জে ৬২, হবিগঞ্জে ৪৫ ও মৌলভীবাজার জেলার ২২ জন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২১
এনইউ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।