ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০ সফর ১৪৪৩

স্বাস্থ্য

সরাইলে করোনা টেস্টের নমুনা দিতে এসে ঢলে পড়ে বৃদ্ধার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
সরাইলে করোনা টেস্টের নমুনা দিতে এসে ঢলে পড়ে বৃদ্ধার মৃত্যু ...

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে করোনা টেস্টের নমুনা পরীক্ষা করতে গিয়ে হোসনে হুড় বেগম (৭১) নামের এক বৃদ্ধা মারা গেছেন।  

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই ঘটনা ঘটে।

হোসনে হুড় উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের মৃত আরজুমান মিয়ার স্ত্রী।  

সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া জানান, হোসেনে হুড় গত ৪-৫ দিন ধরে অসুস্থ ছিলেন। তার লক্ষণ করোনা ভাইরাসে আক্রান্তের হওয়ায় চিকিৎসক তাকে পরীক্ষা করাতে বলেন। এরপরও তিনি করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করতে আসেননি। পরে শারীরিক অবস্থা অবনতি হলে বৃহস্পতিবার তিনি করোনা ভাইরাসের পরীক্ষার নমুনা দিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। ফরম ফিলাপের পর নমুনা দেওয়ার প্রাক্কালে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।  

তিনি আরও বলেন, নমুনা সংগ্রহ করতে না পারায় তিনি আক্রান্ত ছিলেন কিনা তা বলা যাচ্ছে না। তবে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার লক্ষণ তার মধ্যে ছিল।

এর আগে বুধবার ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের বিএম ভবনের সামনে ইকবাল নামে এক ব্যক্তি করোনার টেস্টের নমুনা দিতে এসে লাইনে দাঁড়ানো অবস্থায় ঢলে পড়ে মারা যান।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa