bangla news

ফোবানা পুরস্কার পাচ্ছে জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হসপিটাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০২-০৬ ১২:৫৩:০৯ পিএম

সাধারণ মানুষের বিশেষ প্রান্তিক কৃষিজীবীদের স্বাস্থ্যসেবায় বিশেষ অবদান রাখায় ‘ফোবানা ২০১২ আউটস্ট্যান্ডিং কমিউনিটি সার্ভিস অ্যাওয়ার্ড’র জন্য নির্বাচিত হয়েছে জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হসপিটাল।

ঢাকা: সাধারণ মানুষের বিশেষ প্রান্তিক কৃষিজীবীদের স্বাস্থ্যসেবায় বিশেষ অবদান রাখায় ‘ফোবানা ২০১২ আউটস্ট্যান্ডিং কমিউনিটি সার্ভিস অ্যাওয়ার্ড’র জন্য নির্বাচিত হয়েছে জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হসপিটাল।

গণস্বাস্থ্য সচেতনতা, টেলিভিডিও কনফারেন্স, স্কুল কলেজে শিক্ষার্থীদের ফাস্টএইড ট্রেনিং, প্রান্তিক মানুষের জন্য স্বাস্থ্য কর্মশালা ইত্যাদি সেবামূলক কর্মকাণ্ডের স্বীকৃতি স্বরূপ এই সম্মাননা দিচ্ছে বাংলাদেশ ফাউন্ডেশন অব ফ্লোরিডা (ফোবানা)।

প্রান্তিক মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে গত ৬ বছর ধরে প্রতিমাসের নির্দিষ্ট দিনে দেশের প্রত্যন্ত অঞ্চলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হসপিটাল।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ব্রয়ার্ড কাউন্টি কনভেনশন সেন্টারে অনুষ্ঠেয় ২৬তম ফোবানা কনভেনশনে (নর্থ আমেরিকা বাংলাদেশ কনভেশন) আগামী ৩১ আগস্ট অথবা ২ সেপ্টেম্বর এই সম্মাননা তুলে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১২

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2012-02-06 12:53:09