ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

স্বাস্থ্য অধিদপ্তরকে ৫০ লাখ অ্যালকোহল প্যাড দেবে রেড ক্রিসেন্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, মার্চ ১, ২০২১
স্বাস্থ্য অধিদপ্তরকে ৫০ লাখ অ্যালকোহল প্যাড দেবে রেড ক্রিসেন্ট

ঢাকা: করোনা ভাইরাসের টিকাদান কার্যক্রম বাস্তবায়নে স্বাস্থ্য অধিদপ্তরকে ৫০ লাখ পিস অ্যালকোহল প্যাড দেবে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (বিডিআরসিএস) ও ইন্টারন্যাশনাল ফেডারেশন অব রেডক্রস অ্যান্ড রেড ক্রিসেন্ট সোসাইটি (আইএফআরসি)।

সোমবার (১ মার্চ) বিকেলে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান এবং সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত প্রথম পর্যায়ে ৫০ হাজার পিস অ্যালকোহল প্যাড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশিদ আলমের কাছে হস্তান্তর করেন।

এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার লুৎফুর রহমান চৌধুরী হেলাল, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা, সোসাইটির মহাসচিব ও সরকারের সাবেক সচিব মো. ফিরোজ সালাহ্ উদ্দিন এবং আইএফআরসির কান্ট্রি অফিসের ভারপ্রাপ্ত প্রধান সঞ্জীব কুমার কাফলে, সোসাইটির স্বাস্থ্য বিভাগের দায়িত্বরত পরিচালক ইকরাম এলাহী চৌধুরী, যুব ও স্বেচ্ছাসেবক বিভাগের পরিচালক ইমাম জাফর সিকাদারসহ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রেড ক্রিসেন্ট কর্তৃপক্ষ থেকে জানা যায়, পর্যায়ক্রমে মোট ৫০ লাখ পিস অ্যালকোহল প্যাড স্বাস্থ্য অধিদপ্তরকে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মার্চ ০১, ২০২১
আরকেআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad