ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

পটুয়াখালী বিএমএ’র ১০ হাজার মাস্ক বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২১
পটুয়াখালী বিএমএ’র ১০ হাজার মাস্ক বিতরণ করোনা রোধে মাস্ক বিতরণ। ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: মুজিববর্ষ উপলক্ষে ও করোনার দ্বিতীয় টেউ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পটুয়াখালীতে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) পটুয়াখালী শাখা।

রোববার (০৩ জানুয়ারি) বিকেলে জেলা শহরের সিভিল সার্জন কার্যালয়ের সামনেসহ প্রায় দশটি স্থানে জন প্রতি ৫টি করে মোট ১০ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

পটুয়াখালী সিভিল সার্জন ও বিএমএ পটুয়াখালীর সমন্বয়কারী ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপনের নেতৃত্বে উপস্থিত ছিলেন- পটুয়াখালী মেডিক্যাল কলেজের সহকারী অধ্যাপক ও বিএমএ নেতা ডা. ওয়াহিদ শামিম, পটুয়াখালী মেডিক্যাল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।

ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় করোনার দ্বিতীয় টেউ প্রতিরোধে বিএমএ কর্মসূচি ঘোষণা করেছে। এই কর্মসূচি অব্যাহত থাকবে। প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে করোনা সংক্রমণ প্রতিরোধ মাস্ক ব্যবহারে উদ্ভুদ্ধ করার জন্য জন প্রতি পাঁচটি বা এর বেশি মাস্ক দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।