ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

বান্দরবানবাসীর সেবায় অ্যাম্বুলেন্স দিল ছাত্রলীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
বান্দরবানবাসীর সেবায় অ্যাম্বুলেন্স দিল ছাত্রলীগ ছবি: বাংলানিউজ

বান্দরবান: বান্দরবানবাসীর সেবার লক্ষ্যে ‘হ্যালো ছাত্রলীগ’ নামে একটি অ্যাম্বুলেন্স উদ্বোধন ও হস্তান্তর করেছে জেলা ছাত্রলীগ।  

শুক্রবার (০১ জানুয়ারি) সকালে বান্দরবানের অরুণ সারকী টাউন হলে আনুষ্ঠানিকভাবে অ্যাম্বুলেন্সের উদ্বোধন করা হয়।

পরে পার্বত্য জেলা পরিষদের কাছে অ্যাম্বুলেন্সটি হস্তান্তর করা হয়।  

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে অ্যাম্বুলেন্সের উদ্বোধন ও হস্তান্তর করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

ছবি: বাংলানিউজ

জেলা ছাত্রলীগের সভাপতি মো. কাউছার সোহাগের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জনি সুশীলের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশসহ ছাত্রলীগ ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

অনুষ্ঠানে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, বান্দরবানের স্বাস্থ্যসেবার মান এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের নানান উন্নয়ন প্রকল্প পার্বত্য এলাকায় বাস্তবায়নের ফলে পার্বত্য এলাকা আজ উন্নয়নের গতিতে এগিয়ে যাচ্ছে। জেলা ছাত্রলীগের পক্ষ থেকে রোগীদের সেবায় নতুন এই অ্যাম্বুলেন্স পাওয়ায় বান্দরবানবাসী গর্বিত। আগামী দিনে ছাত্রলীগের এই কার্যক্রমের সুফল পাবে বান্দরবানবাসী।

অ্যাম্বুলেন্স হ্যালো ছাত্রলীগ।  ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে বান্দরবান জেলা ছাত্রলীগের পক্ষ থেকে বান্দরবানবাসীর সেবার লক্ষ্যে একটি অ্যাম্বুলেন্স উদ্বোধন করা হয়। পরে অ্যাম্বুলেন্সটির চাবি বান্দরবান পার্বত্য জেলা পষিদের চেয়ারম্যানের কাছে হস্তান্তর করা হয়।

বান্দরবান জেলা ছাত্রলীগের নিজস্ব উদ্যোগে অ্যাম্বুলেন্সটি ক্রয় করা হয়েছে এবং আগামীতে এই অ্যাম্বুলেন্সের মাধ্যমে বান্দরবান থেকে কম খরচে দেশের যেকোনো প্রান্তে উন্নত চিকিৎসা করতে রোগীরা এটি ব্যবহার করতে পারবেন বলে জানায় জেলা ছাত্রলীগ সভাপতি মো. কাউছার সোহাগ।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।